ফরিদপুরে ইউএনওর ফাঁকা গুলি, থানায় জিডি

ফরিদপুরে ইউএনওর ফাঁকা গুলি, থানায় জিডি

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা পরিষদের ভেতরে নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রকিবুর রহমান খান তার ব্যক্তিগত শটগান থেকে ৪ রাউন্ড ফাঁকা গুলি করেছে বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।  

রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদের ভেতরে এ ঘটনা ঘটে। এর পর রাতেই পুলিশ বাদী হয়ে ভাঙ্গা থানায় জিডি করেছে।

আরও পড়ুন: 


বাগেরহাটে নারী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার


অতিরিক্ত পুলিশ সুপার গাজী রবিউল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত জানান, খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করতে পুলিশ পাঠাই। এর পর রাতে পুলিশ বাদী হয়ে ভাঙ্গা থানায় জিডি করে।    

news24bd.tv

জানা যায়, ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীর বিরুদ্ধে মামলার প্রতিবাদে রোববার সারা দিন মানববন্ধন ও সভাকে কেন্দ্রে করে উপজেলা প্রশাসন এবং পরিষদসহ আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি ছিল। এ পরিস্থিতিতে রাতে গুলির শব্দ শুনে থানা পুলিশসহ শহরবাসী উপজেলা পরিষদের সামনে ভিড় জমান।

এতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।  

এ ঘটনায় ভাঙ্গা থানার ওসি মো. শফিকুর রহমান বলেন, রোববার সারা দিন ভাঙ্গায় ১৪৪ ধারা জারি থাকায় এমনিতে জনমনে আতঙ্ক ছিল। তার পর ৪ রাউন্ড ফাঁকা গুলির শব্দে জনসাধারণের মধ্যে আতঙ্ক আরও বেড়ে যায়।  

ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রকিবুর রহমান খান বলেন, আমি নতুন শটগান কিনেছি। সেটি পরীক্ষার জন্য ৫ রাউন্ড পর্যন্ত ফাঁকা গুলি ব্যবহার করতে পারব; কিন্তু আমি ৪ রাউন্ট ফাঁকা গুলি পুকুরে ছুড়েছি। আইনে দেয়া আছে– নতুন শটগান কিনলে টেস্ট করার জন্য ফাঁকা গুলি ছুড়তে পারি।

news24bd.tv কামরুল