স্ত্রী হত্যার অভিযোগে স্বামীর মৃত্যুদণ্ড

স্ত্রী হত্যার অভিযোগে স্বামীর মৃত্যুদণ্ড

অনলাইন ডেস্ক

রাজধানীর খিলক্ষেত এলাকায় স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগে স্বামী শামীম ওরফে সাগরের মৃত্যুদণ্ড দিয়েছেন ট্রাইব্যুনাল।

আজ সোমবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম মাফরোজা পারভীন এ  রায় ঘোষণা করেন। এদিকে রায় ঘোষণার সময় শামীম পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন ট্রাইব্যুনাল।

আরও পড়ুন:


সাংবাদিক কাজলকে কেন জামিন নয় : হাইকোর্টের রুল


মামলার অভিযোগ থেকে জানা যায়, বাদী আব্দুল হাইয়ের মেয়ে ফারজানা ইয়াসমিনের সাথে ২০০২ সালের ২৩ ডিসেম্বর আসামি শামীম ওরফে সাগরের  বিয়ে হয়।

বিয়ের পর হতে  শামীম বিভিন্ন সময়ে তার শ্বশুরের কাছ থেকে ব্যবসার জন্য টাকা পয়সা নিতেন। টাকা পয়সা দিতে না পারলে বাদীর মেয়েকে (স্ত্রী) মারধর করতেন।  

এরপর ২০০৫ সালের ২৯ ডিসেম্বর বাদীর খিলক্ষেত বাসায় এসে আসামি তার স্ত্রী ফারজানা ইয়াসমিনকে ড্রয়িংরুমে ছুরি দিয়ে পেটে আঘাত করেন।

এরপর বাদী তার মেয়েকে অ্যাপোলো হসপিটালে নিয়ে যায়।

চিকিৎসাধীন অবস্থায় বাদীর মেয়ে আসামির স্ত্রীর মৃত্যু হয়। ওই ঘটনায় নিহতের বাবা আব্দুল হাই বাদী হয়ে রাজধানীর খিলক্ষেত থানায় একটি মামলা করেন।

২০০৬  সালের ২৪ মার্চ  আসামি শামীমকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। একই বছরের ১৫ জুন আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন ট্রাইব্যুনাল। মামলার বিচার চলাকালে বিভিন্ন সময়ে ৮ জন আদালতে সাক্ষ্য দেন।

news24bd.tv কামরুল