ঘরে ঢুকে শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ঘরে ঢুকে শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

জুবাইদুল ইসলাম, শেরপুর

শেরপুরের শ্রীবরদীতে দুর্বৃত্তদের হামলায় আব্দুর রহিম বানু (৬০) নামে শ্রমিক লীগের এক নেতা নিহত হয়েছেন। ২০ অক্টোবর মঙ্গলবার ভোরে উপজেলার বিলভরট গ্রামে নিহতের বসত ঘরে এ হামলার ঘটনা ঘটে।

পরে সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়। নিহত আব্দুর রহিম বানু ওই গ্রামের মৃত মুনছর আলীর ছেলে ও রানীশিমুল ইউনিয়নের ৭ নং ওয়ার্ড শ্রমিক লীগের সাবেক সভাপতি।

নিহতের ছেলে রমজান আলী ও স্বজনরা জানায়, আব্দুর রহিম বানু বাড়ির পাশে বিলভরট মোড়ে একটি ফার্নিচারের দোকানে কাঠ মিস্ত্রির কাজ করতেন।

আরও পড়ুন: ওবায়দুল কাদেরের উপন্যাসে সিনেমার শুটিং ফের শুরু

মঙ্গলবার ভোর ৪টার দিকে দুর্বৃত্তরা আব্দুর রহিমের বসতঘরে প্রবেশ করে ধারাল অস্ত্র দিয়ে তার মাথায় ও শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তার স্বজনরা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় প্রথমে জেলা সদর হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় আব্দুর রহিমকে। পরে মঙ্গলবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাণীশিমুল ইউনিয়ন শ্রমিকলীগের আহবায়ক ও ইউপি সদস্য মোত্তাকিন মিয়া জানান, নিহত আব্দুর রহিম বানু সাবেক শ্রমিক লীগ নেতা।

আরও পড়ুন: এসআই আকবরের গ্রেপ্তার নিয়ে গণমাধ্যম বিভ্রান্ত?

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর