সৎ মাকে ধর্ষণ চেষ্টাকালে এলাকাবাসীর হাতে ধরা যুবক

সৎ মাকে ধর্ষণ চেষ্টাকালে এলাকাবাসীর হাতে ধরা যুবক

অনলাইন ডেস্ক

সৎ মাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। কুড়িগ্রামের ফুলবাড়ীর এ ঘটনায় সোমবার বিকেলে ভুক্তভোগী ওই নারী মামলা করেছেন।

পুলিশ জানায়, রাতেই অভিযুক্ত ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। পরে আজ মঙ্গলবার দুপুরে গ্রেপ্তার যুবককে জেল হাজতে পাঠানো হয়।

গ্রেপ্তার যুবক মিজানুর রহমান উপজেলার নাওডাঙা ইউনিয়নের নাওডাঙা গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা ও মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারীকে বিগত দশ বছর আগে প্রথম স্ত্রীকে তালাক দিয়ে তাকে বিয়ে করেন মিজানুরের বাবা। তাদের ঘরে ৬ বছরের একটি কন্যা সন্তানও রয়েছে। এর মধ্যে ওই নারীর সতীনের মাদকাসক্ত ছেলে মিজানুরের কু-নজর পড়ে।

এর আগেও কয়েকবার সে যৌন হয়রানীসহ ধর্ষণ চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

ভুক্তভোগী ওই নারী জানান, শনিবার রাতে খাওয়া-দাওয়া শেষে তার মেয়েসহ তিনি নিজের ঘরে ঘুমিয়ে পড়েন। এসময় তার স্বামী ও মিজানুরের বাবা বাড়ির বাইরে ছিলেন। বাড়িতে কেউ না থাকার সুবাদে ওই সৎ ছেলে মিজানুর তার ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় তাকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। ধস্তাধস্তির একপর্যায়ে পাশে ঘুমিয়ে থাকা তার মেয়ের ঘুম ভেঙে যায় এবং সে চিৎকার করলে এলাকাবাসী ছুটে এসে মিজানুরকে হাতেনাতে আটক করে।

নাওডাঙ্গা ইউপি সদস্য শাহাজামাল মিয়া জানান, মিজানুর এর আগেও এ ধরনের ঘটনা ঘটানোর চেষ্টা করেছে। ওই নারীর ভবিষ্যৎ নিরাপত্তার কথা ভেবে তাকে আইনের আশ্রয় নিতে বলা হয়েছে।

ওই নারীর অভিযোগের ভিত্তিতে মামলা গ্রহণ করে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে মঙ্গলবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায়।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর