সানি লিওনকে হুশিয়ারি রাখির

সানি লিওন ও রাখি সাওয়ান্ত।

সানি লিওনকে হুশিয়ারি রাখির

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সানি লিওন-রাখি সাওয়ান্ত- এর মধ্যে খুনসুটি লেগেই আছে। এই তো কদিন আগে সানি লিওনের ‘মা’ হওয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেন রাখি।

তিনি বলেন, সানি লিওনের মা হওয়ার খবরে আমি খুশি। কিন্তু, কবে অন্তঃসত্ত্বা ছিলেন সানি? তাঁর সন্তানের জন্মই বা হলো কোথায়? তিনি তো কখনও সানিকে অন্তঃসত্ত্বা অবস্থায় দেখেননি, তাই বুঝতে পারছেন না কখন মা হলেন প্রাক্তন পর্নস্টার।

এ খবরে অবশ্য চটেছেন সানি নিজেও।

এবার সানি লিওন-এর উপর আবার ক্ষোভ প্রকাশ করেছেন রাখি সাওয়ান্ত।

তাঁর অভিযোগ, সানি নাকি তাঁর মোবাইল নম্বর নীল দুনিয়ায় ছড়িয়ে দিয়েছেন। প্রাক্তন পর্ন স্টারের বিরুদ্ধে এবার এমন অভিযোগেই সরব হলেন টেলিভিশনের ‘ড্রামা কুইন’।

রাখি সানির উপর ক্ষোভ প্রকাশ করে অভিযোগ করেন, কিছুদিন ধরে পর্ন ইন্ডাস্ট্রির কেউ কেউ তাঁকে ফোন করছেন। নীল দুনিয়ায় অভিনয় করলে, তাঁকে ভালো পারিশ্রমিক দেওয়া হবে বলেও জানানো হয়। কার কাছ থেকে তাঁরা নম্বর পেয়েছেন জানতে চাইলে, তাঁরা নাকি সানি লিওন-এর নাম বলেন বলে রাখি অভিযোগ করেন। আর তাতেই খেপে যান রাখি।

রাখি সানিকে হুশিয়ারি দিয়ে বলেন, বলিউডে ভালভাবে কাজ করেন তিনি। তাঁর অভিনয় পরিবারের সবাইকে নিয়ে দেখার মত। তিনি কখনওই নীল দুনিয়ায় পা রাখবেন না। পাশাপাশি তিনি একজন ভারতীয়। তাঁর ভারতীয়দের সংস্কৃতি কখনওই ভুলে যেতে পারেন না। তাই যত প্রস্তাব দেওয়া হোক না কেন, কখনওই নীল দুনিয়ায় পা রাখবেন না বলে স্পষ্ট জানান রাখি। ফলে সানি যেন কখনও তাঁর নম্বর এভাবে ছড়িয়ে না দেন, সে বিষয়েও হুঁশিয়ারি দিয়েছেন রাখি সাওয়ান্ত।

এদিকে রাখির গুরুতর অভিযোগের ব্যাপারে মুখ খোলেনি পর্ন স্টার সানি লিওন। রাখি যা-ই বলুন না কেন, সানি লিওন এ বিষয়ে পালটা কোনও মন্তব্যও করেননি।
 

সম্পর্কিত খবর