আবারো ইনজুরিতে মাশরাফি

নিজস্ব প্রতিবেদক

আবারো ইনজুরিতে মাশরাফি

আবারো ইনজুরিতে পড়েছেন মাশরাফি বিন মর্তুজা। মাঠে ফেরার সময় যখন প্রায় হয়ে এসেছিলো, তখনই পড়তে হলো অপয়া ইনজুরির ঈর্ষায়। নেতৃত্ব ছাড়লেও আপাতত ক্রিকেট ছাড়ার ইচ্ছে নেই এ তারকা ক্রিকেটারের। 

আরও কিছুদিন ঘরোয়া ক্রিকেট খেলার আগ্রহ তার। সুযোগ পেলে খেলবেন আন্তর্জাতিক ক্রিকেটও। মাঠে ফেরার লক্ষ্যে আগামী সপ্তাহ থেকে অনুশীলন শুরু করার কথা ছিল এই পেসারের। কিন্তু তার আগেই ফুটবল খেলতে গিয়ে হ্যামস্ট্রিং চোটে কয়েক সপ্তাহের জন্য ছিটকে গেছেন তিনি।

বিসিবি আয়োজিত প্রেসিডেন্ট’স কাপ ওয়ানডে প্রতিযোগিতা মিস করলেও নভেম্বরে শুরু হতে যাওয়া টি-টুয়েন্টি টুর্নামেন্টে ফেরার কথা ছিল তার। কিন্তু চোটে তার ফেরার অপেক্ষা আরও লম্বা হওয়ার শঙ্কা।


আরও পড়ুন: ব্যবসা হারিয়েছে কাগজ শিল্প, বিপাকে ব্যবসায়ীরা


গত কয়েকদিন হলো সকালে সিটি ক্লাব মাঠে ফুটবল খেলছিলেন মাশরাফি। সেখানেই তিন দিন আগে রানিং করতে গিয়ে হ্যামস্ট্রিং চোটে পড়েছেন মাশরাফি। চোট পাওয়ায় গত দুই দিন রানিং করেননি। মাশরাফির চোটের অবস্থা নিয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেছেন, ‘আমার সঙ্গে ওর ফোনে কথা হয়েছে। তিন দিন আগে রানিংয়ের সময় ও হ্যামস্ট্রিংয়ে ব্যথা পেয়েছে। কী কী করতে হবে, প্রাথমিক সেই চিকিৎসার কথা আমরা ফোনে ওকে জানিয়েছি।’

স্ক্যান করার পরামর্শ দিয়েছেন জানিয়ে দেবাশিষ বলেন, ‘চতুর্থ দিনে একটা স্ক্যান করিয়ে নিলে ভালো হয়। তাহলে আমরা বুঝতে পারবো কতটুকু আঘাত পেয়েছে। আজ চতুর্থ দিন, আমি ম্যাসেজ করে ওকে জানিয়েছি সম্ভব হলে যেন একটা স্ক্যান করে ফেলে।’

news24bd.tv নাজিম

মন্তব্য