মাকে ৫ টুকরো করে হত্যা, রহস্য উদঘাটন করলো পুলিশ

মাকে ৫ টুকরো করে হত্যা, রহস্য উদঘাটন করলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় নুরজাহান বেগম (৫৭) নামে এক নারীকে পাঁচ টুকরো করে হত্যার ঘটনার রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ।  বৃহস্পতিবার (২২ অক্টোবর) এক সংবাদ সম্মেলনে  চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি আনোয়ার হোসেন জানান।

ওই নারীর ছেলে হুমায়ুন কবিরসহ তার সাত সহযোগী মিলে তাকে হত্যা করে খণ্ডিত টুকরোগুলো ধানক্ষেতে ফেলে রেখে যায়। পরে এ ঘটনায় নিহত নুর জাহানের ছেলে হুমায়ুন কবির বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

  


আরও পড়ুন: লক্ষ্যবস্তুতে নিখুঁতভাবে আঘাত হেনেছে ‘বভার-৩৭৩’


মামলার সূত্র ধরে নোয়াখালী জেলা পুলিশ তদন্তে নেমে এ ঘটনায় হত্যার সঙ্গে সরাসরি ছেলে জড়িত থাকার বিষয়টি উঠে আসে। একইসঙ্গে তার সাত সহযোগী মিলে এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে জানিয়েছেন।  

news24bd.tv

চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি আনোয়ার হোসেন আরও জানান, এ ঘটনায় সাত আসামির মধ্যে পাঁচজনকে আটক করেছে পুলিশ। এরমধ্যে দুই জন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

হত্যার বিষয়ে নিহত নারীর ছেলে হুমায়ুন কবির পুলিশকে জানায়, তার ভাই বেলাল মারা যাওয়ার সময় কিছু টাকা ঋণ রেখে যান। ওই ঋণের টাকা পরিশোধের জন্য হুমায়ুনকে চাপ দিতে থাকলে তিনি এই বিষয়ে তার মাকে বললে তার মা ওই ঋণের টাকার দিতে অস্বীকৃতি জানালে তিনি এ চাপ সহ্য করতে না পেরে তার মাকে হত্যা করেন।

এর আগে বুধবার (৭ অক্টোবর) বিকেল ৫টার দিকে পুলিশ উপজেলার চরজব্বার ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের উত্তর জাহাজমারা গ্রামের প্রভিডা ফিডে পেছনের একটি ধানক্ষেত থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

সুবর্ণচরে ৫ টুকরো করে নারীকে হত্যা: ছেলেসহ আটক ৫

৫ টুকরো করে হত্যা: বুকের অংশ ও পা দুটি উদ্ধার

news24bd.tv নাজিম