সুনামগঞ্জে কিশোরীকে গণধর্ষণ, দুইদিনের রিমান্ডে বিল্লাল

সুনামগঞ্জে কিশোরীকে গণধর্ষণ, দুইদিনের রিমান্ডে বিল্লাল

মো. বুরহান উদ্দিন, সুনামগঞ্জ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংহপুর ইউনিয়নের খাইরগাঁও গ্রামে ১৬ বছরের এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার বিল্লাল হোসেনের (২৫) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের বিচারক শ্যাম কান্ত সিনহা দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।  

পুলিশ বিল্লাল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করে। শুনানী শেষে আদালত জিজ্ঞাসাবাদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করে।

বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের সুনামগঞ্জ আদালতের পরিদর্শক মো. সেলিম নেওয়াজ।

প্রসঙ্গত, উপজেলার নরসিংহপুর ইউনিয়নের খাইরগাঁও গ্রামের ১৬ বছরের কিশোরী গত ১৩ অক্টোবর রাত সাড়ে ১০টায় প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে একই গ্রামের ৪ বখাটেসহ ৫ বখাটে পাশের ধানক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। রাতেই অভিভাবকদের বিষয়টি জানায় কিশোরী। কিন্তু গ্রামের ধর্ষকরা প্রভাবশালী হওয়ায় তাদের আত্মীয়-স্বজন কিশোরীর অভিভাবকদের মামলা করতে দেয়নি।


আরও পড়ুন: রায়হানের শরীরে ভোতা অস্ত্রের আঘাতই বেশি: ডা. শামসুল


আপসে মীমাংসা করার জন্য নানাভাবে চেষ্টা করতে থাকে। ২০ অক্টোবর মঙ্গলবার মেয়েটি আরও বেশি অসুস্থ হয়ে পরায় তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি জানাজানি হওয়ায় পুলিশ ২০ অক্টোবর মঙ্গলবার বিকালে ধর্ষক বিল্লাল হোসেনকে গ্রেপ্তার করে।

এঘটনায় মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে গ্রেপ্তার বিল্লাল হোসেনসহ পাঁচজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন কিশোরীর মা। মামলায় আসামি করা হয়েছে বিল্লাল হোসেনসহ একই গ্রামের হোসাইন আহমদ (২০), রিয়াজ উদ্দিস (২৩), আছকির আলী (২৫) ও তেরাপুর গ্রামের আইয়ুব আলী (২০) কে। তবে অন্য চার ধর্ষককে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

news24bd.tv নাজিম