ফের নোয়াখালীতে বিবস্ত্র করে ছবি তোলার অভিযোগ, যুবলীগ নেতা ধরা

আকবর হোসেন সোহাগ, নোয়াখালী

ফের নোয়াখালীতে বিবস্ত্র করে ছবি তোলার অভিযোগ, যুবলীগ নেতা ধরা

বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ধারনের ঘটনার রেশ কাটতে না কাটতেই নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখোলা গ্রামে থেকে কাতার প্রবাসীর স্ত্রীকে (২৮) অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মী করে ধর্ষণের পর বিবস্ত্র করে ছবি তোলার অভিযোগ পাওয়া গেছে।

এ অভিযোগে নোয়াখলা ইউনিয়ন (পশ্চিম) যুবলীগের সভাপতি একাধিক মামলার আসামি মজিবুর রহমান শরীফ ওরফে শরীফ বাহিনীকে বুধবার দুপুরে আটক করে চাটখিল পুলিশ।

আদালত ধর্ষণ মামলায় ৩ দিন ও অস্ত্র মামলায় ১ দিনসহ ৪ দিনের রিমান্ড মন্জুর করেন।

এদিকে বুধবার গভীর রাতে অভিযান চালিয়ে পুলিশ এ যুবলীগ নেতার বাড়ি থেকে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, ৫টি
মোবাইল, ১টি ল্যাপটপ ও এক কাটন কনডম উদ্ধার করে।

পুলিশ বাদী হয়ে একটি অস্ত্র মামলা করে। ধর্ষণ ও অস্ত্রসহ ২ মামলায় চাটখিল থানায় তার বিরুদ্ধে আজ বৃহস্পতিবার দুপুরে ১০ দিনের রিমান্ড আবেদন করেছে নোয়খালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাঈদীন নাঁহী এর ৭ নং আমলী আদালত।

দুই মামলায় ৪ দিনের রিমান্ড মন্জুর করেন আদালত। ভিকটিমের পরিবার ও এলাকাবাসী দৃষ্টান্তমূলক শাস্তী দাবি করেছেন।

বুধবার দুপুরে ভিকটিম বাদি হয়ে চাটখিল থানায় মামলা করলে পুলিশ তাকে স্থানীয় ইয়াছিন হাজির বাজার থেকে তাকে আটক করা হয়।

ধর্ষণের শিকার ও নারী জানান, বুধবার ভোর ৫ টার দিকে শরীফ তার ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তার ৬ বছরের শিশুকে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে ধর্ষণ করে এবং তার বিবস্ত্র ছবি তোলে শরীফ। এর আগেও ২ বছর আগে এক নারীকে ধর্ষণের অভিযোগে রহস্যজনক কারণে ছাড়া পেয়ে যান সে।

শরীফের বিরুদ্ধে এর আগেও কয়েকটি ধর্ষণ মামলাসহ ৭/৮ টি মামলা রয়েছে বলে জানিয়েছেন চাটখিল থানার তদন্ত কর্মকর্তা দুলাল মিয়া।

এ ঘটনায় এলাকাবাসী শরীফ বাহিনীর দৃষ্টান্তমূলক শাস্তী দাবি করেছেন। তারা জানান, দীর্ঘদিন থেকে একটি মহলের আশ্রয়-প্রশ্রয়ে শরীফ বাহিনী গড়ে তোলেছে বিশাল বাহিনী। তার নির্দেশে এ বাহিনী এলাকায় মাদক, ইয়াবা ও নারী নির্যাতন ও চাঁদাবাজীসহ সব ধরনের অপরাধে করে আসছে। তাদের ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায় না। এ ঘটনায় এলাকাবাসী শরীফ বাহিনীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আলতাফ হোসেন জানান, ধর্ষণ মামলায় ৩ দিন ও অস্ত্র মামলায় ১ দিনসহ দুই মামলায় ৪ দিনের রিমান্ড মন্জুর করেন আদালত।

news24bd.tv তৌহিদ

মন্তব্য