নিয়ম ভঙ্গ করে প্রেমিকার সাথে দেখা, জেল হতে পারে রিয়াল তারকার

অনলাইন ডেস্ক

নিয়ম ভঙ্গ করে প্রেমিকার সাথে দেখা, জেল হতে পারে রিয়াল তারকার

করোনাভাইরাস প্রটোকল ভঙ্গ করে লুকা জোভিচ বায়োবাবল থেকে বেরিয়ে গিয়ে প্রেমিকা সোফিজা মিলোসেভিচের সঙ্গে সময় কাটিয়ে এসেছেন। এই প্রটোকল ভঙ্গের অপরাধে ছয় মাসের জেল হতে পারে তার।

শনিবার বাংলাদেশ সময় রাত ৮টায় নিজেদের ঘরের মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হচ্ছে রিয়াল মাদ্রিদ। সেই সময় এমন কাণ্ড ঘটালো লুকা। ম্যাচকে ঘিরে রিয়াল শিবির যখন নানা পরিকল্পনায় ব্যস্ত, ঠিক তখনই ঝামেলা বাঁধালেন ক্লাবটির ২২ বছর বয়সী এ সার্বিয়ান ফরোয়ার্ড লুকা জোভিচ।

গত মার্চে করোনাভাইরাসের কারণে পুরো রিয়াল মাদ্রিদ স্কোয়াড যখন কোয়ারেন্টিনে ছিল, তখন সেখানে না থেকে দেশে ফিরেছিলেন লুকা জোভিচ। সন্তানসম্ভবা প্রেমিকাকে দেখতে স্পেন ছেড়ে সার্বিয়ায় আসেন তিনি। সেই সময় ৩০ বছর বয়সী প্রেমিকার সঙ্গে সার্বিয়ার রাজধানী বেলগ্রেডের অনেক জায়গায় ঘুরতে দেখা গেছে জোভিচকে। সোশ্যাল মিডিয়াসহ সার্বিয়ার বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ পেয়েছে সেসব ছবি।

যদিও সোশ্যাল মিডিয়া ও সংবাদমাধ্যমে প্রকাশিত সেসব ছবি স্পেনে তোলা বলে দাবি করেছেন লুকা জোভিচের বাবা মিলান। তবে ছেলে যে গত মার্চে স্পেন ছেড়ে সার্বিয়ায় এসেছিলেন তা অস্বীকার করেননি তিনি।


আরও পড়ুন: ফুটবলের রাজা পেলের জন্মদিন আজ


এ বিষয়ে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কায় মিলান বলেছেন, ‘দুবার করোনা পরীক্ষায় নেগেটিভ ফল আসে লুকার। তাই সে ভেবেছিল সার্বিয়ায় ফিরতে সমস্যা নেই। কিন্তু এখন দেখা যাচ্ছে, এ জন্য তাকে জেলে যেতে হবে।  সার্বিয়ার বিচারব্যবস্থার প্রতি আমার সমর্থন রয়েছে। দোষী প্রমাণিত হলে তাকে সেই সাজা ভোগ করতে হবে।’

জানা গেছে, জেলের শাস্তি থেকে বাঁচতে এরই মধ্যে ৩০ হাজার ইউরোর ( যা বাংলাদেশি টাকায় ৩০ লাখ) বেশি জরিমানা দিয়েছেন জোভিচ। এরপরও সার্বিয়ান প্রসিকিউটররা স্বাস্থ্যবিধি অমান্য করার অপরাধে তার ছয় মাসের জেলের আবেদন করবেন।

news24bd.tv আহমেদ

মন্তব্য