গোপালগঞ্জে প্রাইভেটকার গাছের সাথে ধাক্কা, চালক নিহত

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জে প্রাইভেটকার গাছের সাথে ধাক্কা, চালক নিহত

গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রাইভেটকার দুর্ঘটনায় এর চালক শাহিন মোল্লা (৩০) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন প্রাইভেটকারের দুই যাত্রী।

শুক্রবার (২৩ অক্টোবর) সকাল ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ধূসর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহিন মোল্লা ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার আতালিয়া গ্রামের আইয়ুব আলী মোল্লার ছেলে।  

আহতরা হলেন নন্দন দত্ত (২২) ও কার্তিক মণ্ডল (২৪)। তাদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানিয়েছেন, সকালে প্রাইভেটকারে করে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলা থেকে নন্দন দত্ত ও কার্তিক খুলনা যাচ্ছিলেন। পথে ধূসর ব্রিজের কাছে এসে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়িটি রাস্তার পাশের রেইনট্রির সঙ্গে ধাক্কা খায়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে চালকসহ তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চালকের মৃত্যু হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আহত দু’জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরও পড়ুন: রোহিঙ্গাদের ফেরত নেওয়া হবে বলে চীনকে আশ্বস্ত করেছে মিয়া


তিনি আরো জানান, শাহিনের মরদেহ উদ্ধার করে আইনগত প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে, বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার কলেজ মোড়ে মাইক্রোবাসের চাপায় খুশি বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। তার বাড়ি জেলার মুকসুদপুর উপজেলার প্রভাকরদী গ্রা‌মে।

news24bd.tv আহমেদ

মন্তব্য