অবশেষে মিউজিক ভিডিওতে অপু

অনলাইন ডেস্ক

অবশেষে মিউজিক ভিডিওতে অপু

নায়িকা হওয়ার আগে মিউজিক ভিডিও করলেও, পরবর্তী সময়ে অপু বিশ্বাসকে আর মিউজিক ভিডিওতে দেখা যায়নি। অনেক তারকা শিল্পীই প্রস্তাব দিয়েছিলেন তাঁদের গানে মডেল হওয়ার জন্য। কিন্তু চলচ্চিত্রে অভিনয় ছাড়া অন্য কিছু ভাবতে চাননি এই ‘ঢালিউড কুইন’। 


 আরও পড়ুন: এবার সৃজিত-মিথিলার সংসারে দুই নতুন অতিথি!


অবশেষে প্রায় দেড় যুগ অপেক্ষার পর আবার মিউজিক ভিডিওতে দেখা যাবে অপুকে। শিমুল মাহমুদের পরিচালনায় ২২ নভেম্বর থেকে কক্সবাজারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে তৈরি গানটির শুটিং করবেন তিনি। শাহনাজ পারভীনের কথায় গানটির সংগীতায়োজন করেছেন আলমগীর। 

অপু বলেন, ‘আমার আদর্শ মাননীয় প্রধানমন্ত্রী। তাঁকে নিয়ে তৈরি হওয়া গানটির মডেল হতে পারব ভেবে নিজেকে ধন্য মনে করছি। এমন সুযোগ বারবার আসে না। আমি পরিচালকের কাছে কৃতজ্ঞ এমন একটি গানে আমাকে মডেল হিসেবে পছন্দ করার জন্য। আশা করছি গানটি সবার ভালো লাগবে।’

গেল মাসে মা শেফালী বিশ্বাসের মৃত্যুর পর অনেক দিন দেশের বাড়ি বগুড়ায় ছিলেন অপু। অক্টোবরের প্রথম সপ্তাহে অনুদানের ছবি ‘ছায়াবৃক্ষ’-এর শুটিংয়ের কথা থাকলেও পরিচালক বন্ধন বিশ্বাসকে অনুরোধ করে সেটি পিছিয়ে দেন। নভেম্বরের প্রথম সপ্তাহে ‘ছায়াবৃক্ষ’ শেষ করে এই মিউজিক ভিডিওতে অংশ নেবেন তিনি।

news24bd.tv কামরুল

মন্তব্য