সাংবাদিক পীর হাবিবের বাসায় হামলার ঘটনায় আ’লীগের নিন্দা

নিজস্ব প্রতিবেদক

সাংবাদিক পীর হাবিবের বাসায় হামলার ঘটনায় আ’লীগের নিন্দা

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও জনপ্রিয় কলামিস্ট পীর হাবিবুর রহমানের উত্তরা অ্যাপার্টমেন্টে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে আওয়ামী লীগ।  

শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে ধানমন্ডি আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সঙ্গে সহযোগী সংগঠনের সভাপতি-সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের মতবিনিময় সভা শেষে দলটির সাধারণ সম্পাদক সড়ক পরিহবন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ প্রতিবাদ ও নিন্দা জানান।

তিনি বলেন, ইদানিং সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপপ্রচার চলছে। এ থেকে সাংবাদিকরাও বাদ যাচ্ছেন না। সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা গুজব ছড়িয়ে সাংবাদিক পীর হাবিবুর রহমানের বাসায় বর্বরোচিত হামলা করা হয়েছে। আমি স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেছি।


আরও পড়ুন: খুলনা মাউশির উপ-পরিচালকের স্বামী খুন


এ হামলার সঙ্গে যারাই জড়িত তাদের শাস্তির আওতায় আনা হবে। এ ধরনের হামলার ঘটনায় আমরা দলগতভাবে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সাংবাদিক পীর হাবিবের বাসায় এ ধরনের হামলা কাম্য নয়। অপরাধীদের শাস্তির আওতায় আনা হবে।  

সংবাদ সম্মেলনে মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন, মির্জা আজম, এসএম কামাল, আফজাল হোসেন, আবদুস সোবহান গোলাপ, আবদুস সবুর, সুজিত রায় নন্দী, বিপ্লব বড়ুয়া, এবিএম রিয়াজুল কবির কাওছার, সায়েম খান, সাহাবুদ্দিন ফরাজী, সানজিদা খানমসহ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

news24bd.tv কামরুল

মন্তব্য