আট বছরের শিশু ধর্ষণ, ক্ষতস্থানে চার সেলাই

আট বছরের শিশু ধর্ষণ, ক্ষতস্থানে চার সেলাই

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার নারায়নপুর ইউনিয়নের বাসুদেব পুর গ্রামে আট বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ভেদরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, প্রতিবেশী ইদ্রিস ফকিরের ছেলে বখাটে শিশির ফকির শিশুটিকে খালি বাড়িতে পেয়ে জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষক শিশির ফকির ভেদরগঞ্জ প্যাসিফিক ল্যাবরেটরি স্কুলের নবম শ্রেণীর ছাত্র।  

আরও পড়ুন:


যশোরে কাঠ ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার


ধর্ষণের শিকার শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তাররা ভর্তি নিতে গড়িমসি করলে ভূক্তভোগী শিশুটির বাবা ডাক্তারের হাত পা ধরে শিশুটির ক্ষতস্থানে চারটি সেলাই করে বাড়িতে নিয়ে আসে।

এদিকে ধর্ষণের শিকার শিশুটির বাবা জানায়, আমার মেয়ের সাথে এরকম খারাপ কাজের পর আমি ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তাররা আমার মেয়েকে ভর্তি নিতে চায়নি। পরে তাদের হাত পা ধরে ক্ষতস্থানে সেলাই করে বাড়ি পাঠিয়ে দেয়।  

পরে বখাটে শিশিরের বাবা আপোষ মিমাংসার কথা বলে আমাকে মামলা করতে দেয়নি। এখন তারা উল্টা-পাল্টা কথা বলে তাই আমি গতকাল (২৪ অক্টোবর) ভেদরগঞ্জ থানায় মামলা দায়ের করেছি, আমি সরকারের কাছে সুস্থ বিচার চাই।

 

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর রহমান জানান, গতকাল আমরা ঘটনাটি জানতে পেরেছি। মামলা রুজু করা হয়েছে, আসামি  গ্রেপ্তারের চেষ্টা চলছে।

news24bd.tv কামরুল