কর্মকর্তাকে মারধরের ঘটনায় কাজ করছে নৌবাহিনী

হাজী সেলিম এমপির গাড়ি থেকে বেরিয়ে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর

নিজস্ব প্রতিবেদক

হাজী সেলিম এমপির গাড়ি থেকে বেরিয়ে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর

সংসদ সদস্যের স্টিকার লাগানো একটি গাড়ির সঙ্গে নৌবাহিনীর এক কর্মকর্তার মোটরসাইকেলের ধাক্কা লাগে। এরপর ওই গাড়ি থেকে কয়েকজন বেরিয়ে নৌবাহিনীর এক কর্মকর্তাকে বেধড়ক মারধর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার রাতে রাজধানীর ধানমন্ডির কলাবাগান সিগন্যালের পাশে এ ঘটনা ঘটে। প্রত্যেক্ষদর্শীরা এই ঘটনার ভিডিও করেন। ভিডিওতে দেখা যায় গাড়ির নম্বর - ঢাকা মেট্টো- ঘ ১১-৫৭৩৬।

ধানমন্ডি থানার সহকারী উপপরিদর্শক আবদুল্লাহ জাহিদ গণমাধ্যমকে বলেন, ওই গাড়িটি সাংসদ হাজী সেলিমের। ঘটনার সময় তিনি গাড়িতে ছিলেন না। তাঁর ছেলে ও নিরাপত্তারক্ষী ছিলেন। পুলিশ ওই গাড়ি ও নৌবাহিনীর কর্মকর্তার মোটরসাইকেল থানায় নিয়ে আসে।

প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি জানান, সংসদ সদস্য লেখা একটি গাড়ি থেকে কয়েকজন নেমে মোটর সাইকেলে থাকা একজনকে বেধড়ক মারধর করে।

প্রত্যক্ষদর্শী ওই ব্যক্তি মুঠোফোনে এই ঘটনার ভিডিও ধারণ করেন। ভিডিওতে দেখা যায়, আহত ব্যক্তি নিজেকে নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিম বলে পরিচয় দেন। তিনি বলেন, বই কিনে স্ত্রীসহ মোটরবাইকে ফিরছিলেন। ওই গাড়িটি তাঁর মোটরসাইকেলকে ধাক্কা দেয়। তিনি তখনই মোটরসাইকেল থামান এবং নিজের পরিচয় দেন। গাড়ি থেকে নেমে দুই ব্যক্তি তাঁকে মারধর শুরু করেন। মারধরের কারণে তাঁর দাঁত ভেঙে গেছে। তাঁর স্ত্রীর গায়েও হাত দিয়েছে বলে অভিযোগ করেন তিনি।


আরও পড়ুন: বন্ধ হলো প্রাথমিকের তিন লাখের বেশি শিক্ষকের বদলি


রাত সাড়ে ১১টার দিকে পুলিশ জানায়, দুই পক্ষই থানা থেকে চলে গেছে। রাত পৌনে ১২টায় ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, এ ব্যাপারে এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। যেহেতু বিষয়টিতে বাহিনীর সংশ্লিষ্টতা আছে তাই পুলিশ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনার অপেক্ষায় আছেন। গাড়ি ও মোটরসাইকেল থানায় আছে।

নৌবাহিনীর মিডিয়া সেল থেকে নিউজ টোয়েন্টিফোরকে জানানো হয়েছে, ঘটনা সত্য, তাদের একজন কর্মকর্তাকে লাঞ্চিত ও মারধর করা হয়েছে। বিষয়টি নিয়ে কাজ চলছে। পরে বিষয়ে বিস্তারিত জানানো হবে।

news24bd.tv আহমেদ

মন্তব্য