নাটোরে বাস খাদে পড়ে নিহত ২

নাটোরে বাস খাদে পড়ে নিহত ২

নিজস্ব প্রতিবেদক

নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত ১০ জন।

সোমবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের বনপাড়া থেকে ৪ কি.মি. অদূরে গোধড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বনপাড়া ফায়ার স্টেশন অফিসার মো. আকরামুল ইসলাম ও বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শফিকুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরও পড়ুন: হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন ডা. জাফরুল্লাহ


তিনি জানান, সকাল সাড়ে ৭টার দিকে নাটোর -পাবনা মহাসড়কে বনপাড়া থেকে ৪ কি.মি. অদূরে গোধড়া এলাকায় পাবনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী চঞ্চল পরিবহন বাস (পাবন ব-১১-০১২৩)  নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নীচে খাদে পড়ে যায়।  

এতে পাবনার চাটমোহর উপজেলার নড়াইখালি গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী হুসনা বেগম (৫০) ও ঈশ্বরদী উপজেলার মুলাডুলি গ্রামের রোজিনা খাতুন (৩০) নিহত হয়, ও জামাই শামীম হোসেন (৩৫) সহ আহত হয় কমপক্ষে ১০ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বনপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ অফিসার মো. তৌহিদুল ইসলাম জানান, যাত্রীবাহী বাসটি অন্য একটি ট্রাককে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

 

news24bd.tv নাজিম