বাঁশঝাড় থেকে রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার

বাঁশঝাড় থেকে রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার

জুবাইদুল ইসলাম, শেরপুর

শেরপুরের শ্রীবরদীতে বাঁশঝাড় থেকে সাকলাইন (৩০) নামে এক রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল ১১টার দিকে পৌর শহরের পূর্ব ছনকান্দা এলাকা থেকে এ মরদেহটি উদ্ধার করা হয়।  

নিহত সাকলাইন স্থানীয় মৃত মন্ডল মিয়ার ছেলে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা তাকে গলায় দড়ি বেঁধে বাঁশের সঙ্গে ঝুলিয়ে রেখেছে বলে অভিযোগ তুলেছেন নিহতের পরিবার।

 

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সোমবার রাত ১০টার দিকে বাড়ির পাশে ঈদগাহ মাঠ বাজারে চা খেতে যায় সাকলাইন। এরপর রাতে সে আর বাড়ি ফেরেনি।

মঙ্গলবার সকালে আশপাশের লোকজন তার বাড়ির পাশে বাঁশঝাড়ে গলায় দড়ি বাঁধা মরদেহ ঝুলতে দেখে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।


 

আরও পড়ুন: নারীকে বিবস্ত্র করে নির্যাতন: রিমান্ড শেষে আদালতে দেলোয়ার


প্রত্যক্ষদর্শীরা জানায়, বাঁশঝাড়ে যেখানে মরদেহ ঝুলেছিল তার নিচে ও আশপাশে ফোঁটা ফোঁটা রক্ত দেখা গেছে। এতে তারা ধারণা করছেন, সাকলাইনকে পরিকল্পিতভাবে হত্যার পর বাঁশঝাড়ে ঝুলিয়ে রাখা হয়েছে।  

নিহতের স্ত্রী পারভিন ও ছেলে সোহাগ মিয়া জানায়, তাদের প্রতিবেশী রাইস মিল মালিক আজগর আলীর সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে আদালতে মামলাও হয়েছে।

প্রতিপক্ষরা তাকে পরিকল্পিতভাবে হত্যা করে সেখানে ঝুলিয়ে রেখেছে বলে তারা অভিযোগ করেন।  

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, মরদেহ উদ্ধার করে সুরতহাল সংগ্রহ করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনার তদন্ত চলছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে হত্যা মামলা দায়ের করা হবে।

news24bd.tv নাজিম

সম্পর্কিত খবর