‘শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে রূপান্তর করছেন’

‘শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে রূপান্তর করছেন’

নাসিম উদ্দীন নাসিম, নাটোর

তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শতভাগ বিদ্যুতায়ন ও রাস্তা ঘাটের উন্নয়ন করে প্রতিটি গ্রামকে ধীরে ধীরে শহরে রূপান্তর করেছেন।

নাটোরের সিংড়া উপজেলা আদিবাসী পরিষদের আয়োজনে মঙ্গলবার সকাল ১১টায় শুকাশ ইউনিয়নের বেলোয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফুটবল ম্যাচের শুভ উদ্বোধনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, এই শুকাশ ইউনিয়ন একসময় সন্ত্রাস কবলিত ইউনিয়ন হিসেবে সিংড়া উপজেলার কাছে পরিচিত ছিল। এখানে দিনেদুপুরে মানুষের কাছ থেকে ছিনতাই করা হতো।

ডাকাতের ভয়ে মানুষ সারা রাত জেগে পাহারা দিতো। সেই শুকাশ এখন সন্ত্রাসমুক্ত এলাকা। আমি অনুরোধ করব এই এলাকার শিশু-কিশোর তরুণ তারা যেন সমাজের উন্নয়নে সচেষ্ট থাকে। তারা যেন মাদক থেকে নিজেকে দূরে রেখে খেলাধুলার মধ্য দিয়ে সুস্থ্য দেহে সুন্দর মন নিয়ে বেড়ে উঠতে পারে।
তাদের জন্য সবাই দোয়া করবেন সহযোগিতা করবেন।

আদিবাসী ফুটবল ম্যাচ খেলার পরিচালনা কমিটির সভাপতি সরেশ চন্দ্র উরাঁও এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, শুকাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ, শুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রভাষক হালিম মোহাম্মদ হাসমত প্রমূখ।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর