মুক্তির অপেক্ষা ছবির গান ইউটিউবে বাজিমাত

মুক্তির অপেক্ষা ছবির গান ইউটিউবে বাজিমাত

অনলাইন ডেস্ক

মুক্তির অপেক্ষায় বাংলা চলচ্চিত্র বিশ্বসুন্দরী। ছবিটিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পরীমনি। এই ছবির একটি গান ইউটিউবে খুব জনপ্রিয়তা পেয়েছে। গানটি এরইমধ্যে দেখা হয়েছে দুই কোটি বারের বেশি।

গানটির শিরোনাম ‘রাতের সব তারা আছে দিনের গভীরে, বুকের মাঝে মন যেখানে, রাখব তোকে সেখানে, তুই কি আমার হবি রে’। গানটি প্রকাশের সময় থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলো।

news24bd.tv

ছবিটির সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশনের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটি দুই কোটি দুই লাখ বারের বেশি দেখেছেন দর্শকরা। এ ছাড়া পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটির ভিউ ৮৭ লাখের বেশি।

news24bd.tv

গত বছরের ৫ ডিসেম্বর অনলাইনে প্রকাশিত হয় বিশ্বসুন্দরীর এই গান। গীতিকবি কবির বকুলের লেখা, সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের সুর ও সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা। পরীমনি ও সিয়াম আহমেদ অভিনীত এই গানের নৃত্য পরিচালনায় ছিলেন সুমন রহমান, চিত্রগ্রহণে খায়ের খন্দকার এবং সম্পাদনায় ইকবাল কবীর।


আরও পড়ুন: ‘ইত্যাদি’ এবার সারদা পুলিশ একাডেমিতে


news24bd.tv

জানা যায়, ঢাকা, বান্দরবানের নীলগিরি ও কক্সবাজারের বিভিন্ন লোকেশনে এই গানের দৃশ্য ধারণ করতে সময় লাগে পাঁচ দিন। সবকিছু ঠিক থাকলে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে আসছে বিজয় দিবসে। এমনটি ইঙ্গিত দিয়েছেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডের নির্বাহী প্রযোজক অজয় কুমার কুন্ডু। এই ছবিতে পরীমনি ও সিয়াম ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদসহ আরও অনেকে।

news24bd.tv আহমেদ