জোর করে গাড়িতে তোলার চেষ্টা ছাত্রীকে, না পাড়ায় গুলি করে হত্যা

জোর করে গাড়িতে তোলার চেষ্টা ছাত্রীকে, না পাড়ায় গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক

ভারতের হরিয়ানা রাজ্যের ফরিদাবাদের বল্লভগড়ে নিকিতা তমার (২১) নামে এক ছাত্রীকের জোর করে গাড়িতে তোলার চেষ্টা করে তৌসিফ নামে এক যুবক। এসময় ওই ছাত্রীকে গাড়িতে তুলতে ব্যর্থ হলে তাকে গুলি করে হত্যা করে অভিযুক্ত তৌসিফ।

গত সোমবার এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিকিতা তমার বাণিজ্যের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

এ ঘটনায় অভিযুক্ত তৌসিফকে আটক করেছে স্থানীয় পুলিশ।

স্থানীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এই বিষয়টি তুলে ধরা হয়। প্রতিবেদনে বলা হয়, হামলায় নিহত নিকিতা একটি পরীক্ষায় অংশ নিতে যাচ্ছিলেন। তাঁর কলেজের বাইরেই তিনি হামলার শিকার হন।

একটি ব্যক্তিগত গাড়িতে হামলাকারী তৌসিফ ও তাঁর বন্ধু রেহান আগে থেকেই ঘটনাস্থলে অপেক্ষা করছিলেন। তৌসিফ প্রথমে নিকিতাকে টেনে গাড়িতে তোলার চেষ্টা করেন।

সিসি ক্যামেরার ভিডিও চিত্রে দেখা যায়, ঘটনার সময় নিকিতার এক বান্ধবীও তাঁর সঙ্গে ছিলেন। হত্যার শিকার হওয়ার আগে নিজেকে বাঁচানোর চেষ্টা করেছিলেন নিকিতা। শেষে খুব কাছ থেকে নিকিতার শরীরে গুলি করেন তৌসিফ। ঘটনার পরপর তৌসিফ ও রেহান গাড়ি নিয়ে পালিয়ে যান। রক্তাক্ত অবস্থায় নিকিতাকে হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

পুলিশ কর্মকর্তা ওপি সিং এনডিটিভিকে জানান, তৌসিফ ও নিকিতা একে অপরের পূর্বপরিচিত। ২০১৮ সালে তৌসিফ নিকিতাকে অপহরণ করেছিলেন বলেও জানান ওপি সিং। সে সময় নিকিতার বাবা তৌসিফের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছিলেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছিল। কিন্তু পরবর্তীকালে নিকিতার বাবা অভিযোগ প্রত্যাহার করে নিয়েছিলেন।


আরও পড়ুন: মহাকাশ থেকে ভোট দিলেন কেট রুবিনস


এনডিটিভিকে নিকিতার বাবা বলেন, ‘এর আগে ২০১৮ সালে তৌসিফের বিরুদ্ধে আমার মেয়েকে হয়রানি করার অভিযোগ দিয়েছিলাম। পরবর্তী সময়ে অভিযোগ তুলে নিয়েছিলাম। এখন তাঁরা আমার মেয়েকে মেরে ফেলল। ’ তিনি আরও বলেন, ‘আমার মেয়ে পরীক্ষায় অংশ নিতে তাঁর কলেজে যাচ্ছিল।

মেয়ে হত্যার বিচার চেয়ে নিকিতার মা বলেন, ‘আমি আমার মেয়ের জন্য ন্যায়বিচার চাই। তাদেরও একইভাবে গুলি করা উচিত, যেভাবে তারা আমার মেয়েকে গুলি করেছে। ’

ভারতের জাতীয় নারী কমিশন ইন্টারনেটে পাওয়া ভিডিও চিত্র থেকে তথ্য সংগ্রহ করেছে। তারা অন্য অভিযুক্তকে ধরতে হরিয়ানা পুলিশ প্রধানের কাছে চিঠি দিয়েছে।

news24bd.tv আহমেদ