শেরপুরে ঘরে ঢুকে কৃষককে কুপিয়ে হত্যা

জুবাইদুল ইসলাম, শেরপুর

শেরপুরে ঘরে ঢুকে কৃষককে কুপিয়ে হত্যা

শেরপুরের শ্রীবরদীতে গোয়াল ঘরে প্রবেশ করে আজগর আলী (৬০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার ভোরে পৌরশহরের চককাউরিয়া পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আজগর আলী স্থানীয় মৃত আফছর আলীর ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, আজগর আলীর ৪ ছেলে ২ মেয়ে। ৪ ছেলে ও ১ মেয়ে ঢাকায় গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করে। ছোট মেয়ে রাজিয়া খাতুন পৌরশহরের আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। সম্প্রতি মোবাইল ফোনে এক ছেলের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সূত্র ধরে প্রায় ১৫দিন আগে ওই ছেলে তাদের বাড়িতে এলে তার মা বাবা মেনে নেয়নি। গত তিনদিন আগে রাজিয়া ঢাকায় বোনের কাছে বেড়াতে যায়। 

এদিকে প্রতিদিনের মতো রাজিয়ার বাবা আজগর আলী গোয়াল ঘরে ঘুমিয়ে পড়ে। ভোরে দুর্বৃত্তরা তার ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে হত্যা করে। পরে তার স্ত্রী রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।


আরও পড়ুন: সাভারে প্রবাসীকে গুলি করে সাড়ে পাঁচ লাখ টাকা ছিনতাই


নিহতের স্ত্রী মজিরন বেগম বলেন, ‘আমগোর কোনো শত্রু নেই। আমার মেয়ের সাথে যে ছেলে প্রেম করতে চাইছিল সেই ছেলে মঙ্গলবার দিনে ঢাকার বাসায় গিয়ে সেখানেও গন্ডগোল করেছে। রাতে বাড়িতে আইসা ভোরে আমার স্বামীরে কুপিয়ে মারছে। আমি আমার স্বামী হত্যার বিচার চাই’।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনাটির বিষয়ে তদন্ত চলছে।

news24bd.tv আহমেদ

মন্তব্য