বলিউডে সেরা সুন্দরী দীপিকা, হট প্রিয়াঙ্কা

বলিউডে সেরা সুন্দরী দীপিকা, হট প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক

বলিউডে সেরাদের সুন্দরীদের ভেতর থেকে শীর্ষে থাকা তারকাদের বের করে আনল দ্য ইন্ডিয়ান ইনস্টিটিউট অব হিউম্যান ব্র্যান্ডস নামে একটি প্রতিষ্ঠান। সেখানে শীর্ষতে নাম নেই সুন্দরী ক্যাটরিনা, ঐশ্বরিয়ার। মঙ্গলবার ওই সংগঠনটি এ জরিপ প্রকাশ করে।

ভারতের সেরাদের তালিকায় ‘মোস্ট বিউটিফুল’ শাখায় ৫৯.৯ স্কোর করে শীর্ষে রয়েছেন নায়িকা দীপিকা পাড়ুকোন।

 

তার পেছনেই ৪৫ স্কোর নিয়ে দ্বিতীয় সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। ‘মোস্ট রেসপেক্টেড’ শাখায় শীর্ষে অমিতাভ বচ্চন। তার স্কোর ৯০ পয়েন্ট।

আর ‘মোস্ট অ্যাপিলিং’ শাখায় ৯৩.৫ পয়েন্ট নিয়ে শীর্ষে অক্ষয় কুমার।

‘মোস্ট গ্ল্যামারস’ শাখায় পুরো ভারতে শীর্ষে দীপিকা পাড়ুকোন। আর প্রিয়াঙ্কা চোপড়া শীর্ষে মোস্ট সেক্সি হিসেবে। আর মোস্ট নম্বর ওয়ান হার্টথ্রব রণবীর কাপুর।

মোস্ট রেসপেক্টেড ও ট্রাস্টেড কাপল হিসেবে শীর্ষে ‘বিরুশকা’ মানে বিরাট কোহলি ও আনুশকা শর্মা। কপিল শর্মা মোস্ট রেসপেক্টেড ইন্ডিয়ান টেলিভিশন সেলেব্রেটি। আইডেন্টিফাই শাখায় শীর্ষে আয়ুষ্মান খুরানা।  

এই শাখায় পাওয়ার কাপল হিসেবে ধরা হয়েছে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংকে। আর আলিয়া ভাট ও রণবীর কাপুরকে মোস্ট কনট্রোভার্শিয়াল কাপল হিসেবে উল্লেখ করা হয়েছে। আলিয়া ভাট হয়েছেন মোস্ট অ্যাট্রাক্টিভ সেলেব্রিটি।


আরও পড়ুন:২০ বছরের মধ্যে সবচেয়ে শক্তিশালী টাইফুনের আঘাত ভিয়েতনামে


আর ভারতের সবচেয়ে ভার্সেটাইল হিসেবে শীর্ষে নওয়াজুদ্দিন সিদ্দিকী।

জাপানি একটি কোম্পানির সহযোগিতায় এই জরিপ চালানো হয়। ষাট হাজার অংশগ্রহণকারীর মাধ্যমে ২৩টি শহরে এই জরিপ চলে।

এর মধ্যে মুম্বাই, দিল্লি, চেন্নাই, হায়দরাবাদ, বেঙ্গালুরু, কলকাতা ও আহমেদাবাদ উল্লেখযোগ্য। ১৮০ জন তারকাকে নিয়ে এই জরিপ চালানো হয়। এর মধ্যে বলিউডের ৬৯ জন, টেলিভিশনের ৬৭ জন এবং খেলার ৩৭ জন ও সেলিব্রেটি দম্পতি ছিল ৭ জন।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর