বিড়াল খুঁজতে মাইকিং, করা হল থানায় জিডিও

বিড়াল খুঁজতে মাইকিং, করা হল থানায় জিডিও

অনলাইন ডেস্ক

হারানো বিড়াল খুঁজতে মাইকিং ও থানায় জিডি করা হয়েছে এমন ঘটনা হয়তবা আগে কেউ শুনেনি। বুধবার বিড়াল নিয়ে এমন হতবাক করা কাণ্ডই ঘটেছে কুষ্টিয়া শহরের আমলাপাড়ায়।

সিঁথি সাহা নামে এক কণ্ঠশিল্পী তার প্রিয় বিড়ালকে বাড়িতে না পেয়ে সারা শহর মাইকিং করিয়েছেন। তবে দিন শেষে বিড়ালটির খুঁজে পেয়েছেন তিনি।

 

সিঁথি সাহা জানান, এই বিড়াল তার প্রিয় বিড়াল। অনেকদিন ধরে বিড়ালটি পুষছেন তিনি। দুর্গাপূজা উপলক্ষে কয়েকদিন আগে ঢাকা থেকে কুষ্টিয়ায় বাবার বাড়িতে যান তিনি। যথারীতি পোষা বিড়ালটিও তার সঙ্গে ছিল।

বুধবার বেলা ১১টার দিকে শহরের আমলাপাড়ার বাসা থেকে হঠাৎ বিড়ালটি উধাও হয়ে যায়।

তিনি সেটি খুঁজে পাচ্ছিলেন না। বিড়াল না পেয়ে আশপাশের বাড়িতে ব্যাপক খোঁজাখুঁজি করেন। কান্নাও করেন। বিড়ালের খোঁজে এলাকায় মাইকিংও করেন।

তিনি কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভির আরাফাতকে ফোন করে বিড়াল খুঁজে পেতে সাহায্য চান। এরপর দুপুর ২টার দিকে কুষ্টিয়া মডেল থানায় গিয়ে জিডি করেন।


আরও পড়ুন: দেড় কোটি টাকা দামের মার্সিডিজ পোড়ালেন তরুণ, কিন্তু কেন? (ভিডিও)


এরপর উপ-পরিদর্শক (এসআই) সুমন কাদেরী এলাকায় গিয়ে বিড়ালটির বিষয়ে খোঁজখবর নিতে থাকেন। এক পর্যায়ে সন্ধ্যা পৌনে ৬টার দিকে তিনি দেখতে পান, বাড়ির দরজার সামনে বিড়ালটি দাঁড়িয়ে আছে। এতে মনটা ভরে ওঠে তার।

সিঁথি বলেন, কেউ হয়তো বিড়ালটি ধরে নিয়ে গিয়েছিল। পরে পুলিশের তড়িৎ পদক্ষেপের কারণে ফিরিয়ে দিয়েছে। এ জন্য পুলিশ সুপার (এসপি) এসএম তানভীর আরাফাতকে অসংখ্য ধন্যবাদ জানান তিনি।

উল্লেখ্য, সিঁথি রবীন্দ্রসংগীত, লোকসংগীত ও চলচ্চিত্রের গান করেন। তার চারটি গানের অ্যালবাম বেরিয়েছে।

news24bd.tv আহমেদ

এই রকম আরও টপিক