চলন্ত বাসে কিশোরীকে যৌন পীড়ন, অভিযুক্ত আটক
৯৯৯ এ মায়ের ফোন

চলন্ত বাসে কিশোরীকে যৌন পীড়ন, অভিযুক্ত আটক

অনলাইন ডেস্ক

৯৯৯ এ এক মায়ের ফোন কলে চলন্ত বাসে তার ১১ বছরের কিশোরী কন্যাকে যৌন নিপীড়নের অভিযোগে একজনকে আটক করেছে নারায়নগঞ্জের সোনারগাঁও থানার পুলিশ।

বৃহষ্পতিবার (২৯ অক্টোবর) সকাল নয়টায় বাংলাদেশ পুলিশ পরিচালিত 'জাতীয় জরুরী সেবা ৯৯৯'এ একজন কলার নারায়ণগঞ্জের মদনপুর থেকে একটি চলন্ত বাস থেকে ফোন করে জানান, তিনি তার দুই সন্তান সহ চাঁদপুরের হাজীগঞ্জ থেকে পদ্মা এক্সপ্রেস বাসে করে ঢাকায় আসছিলেন। তিনি তার ছেলে সন্তান সহ পাশাপাশি সীটে বসেছিলেন, তার ১১ বছর কিশোরী কন্যাকে পিছনের সীটে বসেছিল এবং ঘুমিয়ে পড়েছিল।

তিনি নিজে তন্দ্রাচ্ছন্ন ছিলেন।

পাশের আসনের এক যাত্রীর ডাকে তার ঘুম ভাঙ্গে। যাত্রী তাকে জানান বাসের একজন সহকারী তার ঘুমন্ত মেয়ের সীটের পাশে দাঁড়িয়ে হস্তমৈথুন করে তার মেয়ের জামা কাপড় নোংরা করে ফেলেছে। তিনি এহেন বিকৃত কর্মকান্ডের ছবি তুলে রেখেছেন।

৯৯৯ তাৎক্ষনিক ভাবে কলারের মাধ্যমে বাসের চালকের সাথে কথা বলে বাসটি সুবিধাজনক স্থানে থামাতে বলে এবং পুলিশ না যাওয়া পর্যন্ত বাসের দরজা বন্ধ রাখতে বলে।

তখন তাদের অবস্থান কাচপুর সেতুর কাছাকাছি একটি ফিলিং স্টেশনে ছিল। সে অনুযায়ী নারায়নগঞ্জ সোনারগাঁও থানার ডিউটি অফিসারের সাথে কলারের কথা বলিয়ে দেয়া হয়।

সংবাদ পেয়ে সোনারগাঁও থানা পুলিশের একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায়। পরে সোনারগাঁও থানার এস আই শরিফুল ইসলাম ৯৯৯ কে ফোনে জানান, তিনি বাসটি থেকে চালক সহকারী মিলন হোসেন (৩২) কে যৌন হয়রানীর অভিযোগে আটক করে থানায় নিয়ে এসেছেন।

এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

news24bd.tv কামরুল