চাঁপাইনবাবগঞ্জে কলেজছাত্রীর আত্মহত্যার ঘটনায় গ্রেপ্তার ১

চাঁপাইনবাবগঞ্জে কলেজছাত্রীর আত্মহত্যার ঘটনায় গ্রেপ্তার ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে বখাটের উত্যক্ত করার কারণে আফসানা আকতার মিম ওরফে আঁখি (১৯) নামে এক কলেজছাত্রীর আত্মহত্যার ঘটনায় দু’জনকে আসামি করে মামলা হয়েছে। এ ঘটনায় ফয়সাল নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।  

জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শাহীবাগ মহল্লার অটোরিক্সা চালক আইউব আলীর মেয়ে এবং শহরের শাহনেয়ামতুল্লাহ কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী আফসানা আকতার মিম ওরফে আঁখিকে দীর্ঘদিন থেকে উত্যক্ত করে আসছিল শহরের রামকৃষ্টপুর মহল্লার জেলা ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক মো. রিমন। যাকে এলাকায় রিমন নামে সকলেই চিনে।

 

এদিকে রবিবার দুপুরে রিমন কলেজ ছাত্রী আঁখিকে উত্যক্ত করে এবং অশ্লীল কথাবার্তা বলে। পরে তার মোবাইল ফোনে গালিগালাজও করে রিমন। এতে ক্ষোভে ও দুঃখে আঁখি দুপুর দেড়টার দিকে নিজ ঘরের দরজা লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে ঘরের দরজা ভেঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

সদর মডেল থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, আত্মহত্যার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং ময়নাতদন্তের পর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় আঁখির পিতা আইউন আলী বাদী হয়ে রিমন ও ফয়সালের বিরুদ্ধে সদর মডেল থানায় রোববার রাতে একটি মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর পুলিশ ফয়সাল নামে এক যুবককে গ্রেপ্তার করেছে এবং রিমন পলাতক রয়েছে।  

news24bd.tv কামরুল