পুলিশ সার্জেন্ট দ্বীন ইসলামের 'বেহায়া'য় চিত্রনায়িকা বিন্দিয়া

পুলিশ সার্জেন্ট দ্বীন ইসলামের 'বেহায়া'য় চিত্রনায়িকা বিন্দিয়া

অনলাইন ডেস্ক

মডেল হিসেবে দেখা দিলেন চিত্রনায়িকা বিন্দিয়া কবির। সার্জেন্ট ও কণ্ঠশিল্পী দ্বীন ইসলামের সদ্য মুক্তি পাওয়া গানের চিত্রে দুজনকে একসঙ্গে দেখা যাবে। গানের নাম 'বেহায়া। ' গাজীপুরের বেশ কয়েকটি বৈচিত্র্যময় স্থানে এর শুটিং করা হয়েছে।

সুর ও চিত্রায়ণের সমন্বয় দর্শকদের প্রশান্তি ও আনন্দ দেবে বলে মনে করেন কণ্ঠশিল্পী দ্বীন ইসলাম।

বেহায়া গানটি লিখেছেন সালাহউদ্দিন সাগর, সুর ও কম্পোজিশন করেছেন বর্তমানে আহমেদ সজীব এবং চিত্রায়ণ ও পরিচালনা করেছেন, গাজী শাহাজান। গানটি শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেল ডি আই এন্টারটেইনমেন্টে অবমুক্ত করা হয়েছে।

দ্বীন ইসলাম বলেন, রোমান্টিক ধারার এই গানটিতে দর্শক-শ্রোতারা ভিন্নভাবে আনন্দ পাবে।

কেননা এই প্রথম আমার গানে কোনো চলচ্চিত্রের নায়িকা মডেল হলেন। সব মিলিয়ে গানটি এই সময়ের শ্রোতাদের ভালো লাগবে। ভালো লাগার মতো করে গানটিকে প্রস্তুত করা হয়েছে।

এদিকে সার্জেন্ট ও কণ্ঠশিল্পী দ্বীন ইসলামের ১০টি গানের কাজ প্রায় শেষ পর্যায়ে। এর মধ্যে 'বউ' নিয়ে মুশফিক লিটু ভাইয়ের কম্পোজিশনে একটি গান, আহমেদ সজীবের কম্পোজিশনে দুটি লোকগান, দুটি আইটেম, দুটি রোমান্টিক এবং অনিম খানের কম্পোজিশনে থাকছে একটি ডুয়েট, মাদক নিয়ে  একটি এবং বাংলাদেশ পুলিশের ট্রাফিক বিভাগ নিয়ে থাকছে আরো একটি গান প্রস্তুত। শিল্পী জানালেন, ধারাবাহিকভাবে এসব মুক্তি পাবে।

 সব গান শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পাবে। দ্বীন ইসলামের প্রথম অ্যালবাম ২০০৩ সালে প্রকাশ পায়। পুরোদস্তুর ছাত্র অবস্থায় এই গানের অ্যালবাম তাঁকে কিছুটা পরিচিতি এনে দেয়। অ্যালবামের নাম 'মা'। এরপর দীর্ঘ বিরতি। দ্বিতীয় অ্যালবাম 'মেঘ' প্রকাশিত হয় ২০১১ সালে। এর মধ্যে ২০১৩ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। সেখানেও তাঁর কণ্ঠের প্রশংসা প্রকাশিত হয়।  

হাবিবুর রহমান (বিপি এমবার, পিপি এমবার, ডিআইজি, ঢাকা রেঞ্জ)-এর নির্দেশে 'বাংলাদেশ পুলিশকে নিয়ে একটি গান করা হয়, যেটি এখন বাংলাদেশ পুলিশের থিম সং হিসেবে খ্যাত। বাংলাদেশ পুলিশের থিম সং গেয়ে তিনি বাংলাদেশ মিউজিক ইন্ডাস্ট্রিতে আলোচনায় আসেন।

news24bd.tv কামরুল