দিল্লিকে উড়িয়ে ফাইনালে মুম্বাই

দিল্লিকে উড়িয়ে ফাইনালে মুম্বাই

নিজস্ব প্রতিবেদক

আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসকে ৫৭ রানের বিশাল ব্যবধানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে মুম্বাই ইন্ডিয়ান্স। তবে হেরে গেলেও এখনও সম্ভাবনা শেষ হয়নি দিল্লির। এলিমিনিটর থেকে উঠে আসা দলের সঙ্গে দ্বিতীয় কোয়ালিফারারে খেলতে পারবে তারা। সুযোগ পাবে ফাইনালে যাওয়ার।

দিল্লি ফাইনালের দেখা পেল মূলত হার্দিক পান্ডিয়ার ঝড়ো ব্যাটিং এবং জসপ্রিত বুমরাহর বিধ্বংসী বোলিংয়ের কারণে। ৪ ওভারে মাত্র ১৪ রান দিয়ে ৪ উইকেট নেয়ার পর প্রতিপক্ষ দলের আর কিছুই থাকার কথা নয়। বুমরাহ সেটাই করলেন আজ। ১৪৩ রানেই থামিয়ে দিলেন দিল্লির ইনিংস।

৮ উইকেট হারিয়েছিল স্রেয়াশ আয়াররা।


আরও পড়ুন: দেশে ফিরলেন সাকিব আল হাসান


জয়ের জন্য ২০১ রানের লক্ষ্যে ব্যাট করতে নামার পর শুরুতেই বলতে গেলে কোমর ভেঙে যায় দিল্লি ক্যাপিটালসের। কোনো রান না করেই বিদায় নেন দলের সেরা তিন ব্যাটসম্যান পৃত্থি শ’ শিখর ধাওয়ান এবং আজিঙ্কা রাহানে। রানের খাতা খোলার আগেই তিনজন নেই।

মার্কাস স্টোইনিস (৪৬ বলে ৬৫) ও অক্ষর প্যাটেল (৩৩ বলে ৪২) চেষ্টা করলেও তা জয়ের জন্য যথেষ্ঠ হয়নি। মুম্বাই বোলারদের মধ্যে জসপ্রিত বুমরাহ ৪ ওভারে মাত্র ১৪ রান দিয়ে সর্বোচ্চ ৪টি উইকেট তুলে নেন। ট্রেন্ট বোল্ট পান দুই উইকেট। এছাড়া ক্রুনাল পান্ডিয়া ও কাইরন পোলার্ড একটি করে উইকেট দখল করেন।

news24bd.tv আহমেদ