কাপড় খুলে ঊর্ধ্বাংশ দেখতে চান পরিচালক
কাপড় খুলে ঊর্ধ্বাংশ দেখতে চান পরিচালক

জেনিফার লোপেজ।

কাপড় খুলে ঊর্ধ্বাংশ দেখতে চান পরিচালক

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কদিন আগে শরীরে আপত্তিকর স্পর্শ করায় এক অভিনেতাকে কষিয়ে চড় হাকিয়েছিলেন বলিউডের রাধিকা আপতে। এবার যৌন হেনস্থা নিয়ে সরব হলেন আরও এক অভিনেত্রী। তবে তিনি বলিউডের নয়, হলিউডের। তিনি জেনিফার লোপেজ।

কীভাবে অভিনেত্রীদের যৌন হেনস্থা করা হয়, তা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন জেনিফার লোপেজ।

তিনি বলেন, হলিউডে প্রথম কেউ অভিনয় করতে আসলে যৌন হেনস্থার শিকার হতে হয়। কীভাবে তাঁর যৌন হেনস্থা করা হয়, তা নিয়ে এক পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন জেনিফার।

জেনিফার বলেন, যখন প্রথম অভিনয় জগতে আসতে শুরু করেন, তখনই ভয়ঙ্কর অভিজ্ঞতার সম্মুখীন হন তিনি। পরিচালকের সঙ্গে দেখা করতে গেলে, তাঁকে শরীর থেকে পোশাক সরাতে বলা হয়।

তিনি আরও বলেন, শুধু তাই নয়, ওই পরিচালক তাঁকে পোশাক সরিয়ে শরীরের ঊর্ধ্বাংশ দেখানোর প্রস্তাবও দেন। কিন্তু, পরিচালকের প্রস্তাবে রাজি হননি বলে জেনিফার জানান। পরিচালকের অশ্লীল দাবির বিরোধিতা করে, সেখান থেকে চলে আসেন তিনি।

হারপার্স বাজার ম্যাগাজিনে  জেনিফার লোপেজের দেওয়া এক সাক্ষাত্কারে এমনই সব বিস্ফোরক তথ্য উঠে আসে। যা নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে।

তবে কোন পরিচালক জেনিফারকে ওই ধরনের ইঙ্গিত দিয়েছিলেন, তাঁর নাম উল্লেখ করেননি হলিউডের ওই অভিনেত্রী।

উল্লেখ্য,  তবে এই প্রথম নয়, এর আগে বহুবার যৌন হেনস্থার শিকার হয়েছেন টলিউড এবং বলিউডের বহু অভিনেত্রী। যার মধ্যে সালমা হায়েক, রাধিকা আপতের মত একাধিক অভিনেত্রী রয়েছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর