শ্রীলঙ্কাকে ফাইনালিস্ট ধরে নিয়েই গাড়ির এন্ট্রি!

শ্রীলঙ্কাকে ফাইনালিস্ট ধরে নিয়েই গাড়ির এন্ট্রি!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নিদাহাস ট্রফির শিরোপা নির্ধারণীতে ভারতের বিপক্ষে কোন দল লড়বে, তা নির্ধারিত হবার আগেই স্বাগতিক শ্রীলঙ্কাকে অপর ফাইনালিস্ট ধরে নিয়েছিল আয়োজকরা। শুধু কি তাই? আমন্ত্রিত অতিথিদের জন্য গাড়ির এন্ট্রি পাসও ছাপিয়েছিল তারা।

গত রাতে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক এবং বিসিবি পরিচালক নাঈমুর রহমান দুর্জয় তার নিজের ফেসবুকে এই গাড়ি পাসের ছবি পোস্ট করেন। তবে এ নিয়ে এখনো আনুষ্ঠানিক মন্তব্য করেনি লঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)।

এই কার এন্ট্রি পাসের ছবি মুহূর্তেই সামাজিক যোগযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়লে বয়ে যায় সমালোচনার ঝড়। ক্রিকেটপ্রেমীদের প্রশ্ন, বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের ফল হবার আগেই কিভাবে এই এন্ট্রি পাস ছাপানো হয়? তাহলে কি আগে থেকেই বাংলাদেশকে ফাইনালে না খেলানোর পাঁয়তারা করেছিল আয়োজকরা? এ জন্যই কি কালকের ম্যাচের শেষ ওভারে ডাবল বাউন্সারের পরও নো বল দিতে চান নি আম্পায়াররা?

তবে এমন ষড়যন্ত্রও টাইগারদের জয়ে বাঁধা হতে পারেনি। মাহমুদউল্লাহ রিয়াদের ‘অনন্য সুন্দর’ ফিনিশিংয়ে স্বাগতিকদের কফিনে এপিটাফ লিখে ফাইনাল নিশ্চিত করে বাংলার বাঘেরা। আগামীকাল শিরোপা নির্ধারণীতে রোহিত শর্মার ভারতের মুখোমুখি হবে সাকিব বাহিনী।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর