ফরিদপুরে ধর্ষণ চেষ্টা মামলার বাদীকে পিটিয়ে জখম

ফরিদপুরে ধর্ষণ চেষ্টা মামলার বাদীকে পিটিয়ে জখম

অনলাইন ডেস্ক

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ধর্ষণ চেষ্টা মামলার বাদীকে পিটিয়ে জখম ও শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। শনিবার উপজেলার রুপাপাত ইউনিয়নের পঁচামাগুরা গ্রামে এ ঘটনা ঘটে।  

এ ঘটনায় রোববার বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ধর্ষণ চেষ্টা মামলা বাদির স্বামী মো. হান্নান মোল্যা।

অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার সকালে রূপাপাত ইউনিয়নের পঁচামাগুরা গ্রামের বাকা মোল্যা, ছেলে তরিকুল মোল্যা, জুয়েল মোল্যা, বারিক মোল্যাসহ ১০/১৫ জন হান্নান মোল্যার বাড়িতে প্রবেশ করে।

এ সময় তারা অতর্কিত ভাবে হামলা চালিয়ে হান্নানের স্ত্রী ও ধর্ষণ চেষ্টা মামলার বাদী ইতি বেগমকে লোহার রড পাইপ দিয়ে পিটিয়ে জখম করে শ্লীলতাহানি ঘটায়। এ সময় তারা ইতি বেগমের গলায় থাকা স্বর্ণের চেইন, ঘরে থাকা ৭৫ হাজার টাকা নিয়ে যায় ও ঘরের আসবাবপত্র ভাংচুর করে বলে অভিযোগ উঠেছে। বর্তমানে আহত অবস্থায় ইতি বেগম বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।


আরও পড়ুন: আদরের কথা বলে ছাত্রকে বলাৎকার, মাদরাসা শিক্ষক গ্রেপ্তার


প্রসঙ্গত- গত ১ মে ওই ইউনিয়নের পঁচামাগুরা গ্রামের বাকা মোল্যার ছেলে তরিকুল মোল্যার বিরুদ্ধে হান্নানের মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন স্ত্রী মোসা. ইতি বেগম।

 

আসামিরা বিভিন্ন সময় মামলা তুলে নিতে ইতি বেগম ও স্বামী হান্নান মোল্যাসহ পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিয়ে ভয়ভীতি দিচ্ছিল। এর জের ধরে শনিবার ইতি বেগমের ওপর হামলা চালানো হয় বলে জানা গেছে। থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে বাকা মোল্যার বাড়ি থেকে ঢালসড়কিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে।

রোববার সন্ধ্যায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল খায়ের মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাকা মোল্লার বাড়ি থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd.tv কামরুল