দীপিকা-সারা-শ্রদ্ধা-অর্জুনদের বিরুদ্ধে ‌‘মাদক গ্রহণের’ অভিযোগ

দীপিকা-সারা-শ্রদ্ধা-অর্জুনদের বিরুদ্ধে ‌‘মাদক গ্রহণের’ অভিযোগ

অনলাইন ডেস্ক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউড জুড়ে জোর শোরগোল শুরু হয়েছে। বলিউডের একাংশের সঙ্গে মাদক যোগ রয়েছে বলে অভিযোগ ওঠার পরপরই দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুল প্রীত সিংকে সমন পাঠায় এনসিবি।

দীপিকা, সারাদের টানা জিজ্ঞাসাবাদের পর ছাড় পাননি অভিনেত্রীদের ম্যানেজাররাও। সম্প্রতি দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশের বাড়ি থেকে বেশ কিছু নিষিদ্ধ মাদক উদ্ধার করা হয়।

কারিশ্মা প্রকাশকে সমন পাঠানোর পরপরই সোমবার অর্জুন রামপালের বাড়িতে তল্লাসি চালান তদন্তকারীরা।

অভিনেতার বাড়িতে তল্লাসীর পর অর্জুন রামপাল এবং তাঁর বান্ধবী গ্যাব্রিয়েলাকেও সমন পাঠানো হয়।

news24bd.tv

অর্জুন রামপালের বাড়ি এবং অফিসে তল্লাসি নিয়ে যখন জোর শোরগোল শুরু হয়েছে, সেই সময় হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে মাদক গ্রহণের অভিযোগ নিয়ে মুখ খুললেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ।

তিনি বলেন, বলিউডের কয়েকজন যদি মাদকাসক্ত হন, তাহলে গোটা বি টাউনই খারাপ, এমন বলা যায় না।

বলিউডের কয়েকজনের সঙ্গে মাদক কারবারীদের যোগ থাকা মানে, গোটা ফিল্ম ইন্ডাস্ট্রির দিকে আঙুল তোলা উচিত নয়। মাদক সেবন বা নিষিদ্ধ দ্রব্য নিজের বাড়িতে জমা করাও ঠিক নয়। সেটা কেউ করে থাকলে, তা অপরাধ। তাই বলে কয়েকজনের জন্য হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির দিকে আঙুল তোলা কিংবা তাকে জঞ্জাল বলে আক্রমণ করাও উচিত কাজ নয় বলে মন্তব্য করেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন: ছয় সপ্তাহ পর আজারবাইজান-আর্মেনিয়া যুদ্ধের অবসান

বলিউডকে জঞ্জাল বলার পর কঙ্গনা রানাউত এবং রবি কিষেণের বিরুদ্ধে সংসাদে দাঁড়িয়ে ফুঁসে ওঠেন সমাজবাদী পার্টির অভিনেত্রী সাংসদ জয়া বচ্চন। যা নিয়ে এক সময় জোর শোরোগোল শুরু হয়ে যায়।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর