জামিন পেলেন না অর্ণব গোস্বামী

জামিন পেলেন না অর্ণব গোস্বামী

আন্তর্জাতিক ডেস্ক

আত্মহত্যার প্ররোচণার মামলায় গ্রেপ্তার ভারতের রিপাবলিক টিভি-র এডিটর-ইন-চিফ অর্ণব গোস্বামীর অন্তর্বর্তী জামিনের আবেদন আবারও খারিজ করে দিয়েছে মুম্বাইয়ের উচ্চ আদালত।

ভারতের টিআরপি শীর্ষে থাকা রিপাবলিক চ্যানেলের প্রতিষ্ঠাতা তিনি। গত সপ্তাহে গ্রেফতারের পর তাকে ১৪ দিনের রিমান্ডে নেয় পুলিশ। তার স্টুডিও’র ইন্টেরিয়র ডিজাইনার এবং তার মা-কে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার ঘটনায় অভিযুক্ত তিনি।

এছাড়া দায়িত্বরত এক নারী পুলিশ অফিসারকে হেনস্তার অভিযোগেও মামলা হয়েছে তার বিরুদ্ধে। আক্রমণাত্মক বাকভঙ্গির কারণে ভারতজুড়ে ব্যাপক বিতর্কিত অর্ণব। উপস্থাপনা ও প্রশ্নের আগ্রাসী ধরনের কারণে ভারতে ব্যাপক পরিচিত অর্ণব গোস্বামী। তবে সমালোচকদের দৃষ্টিতে তিনি কেন্দ্রীয় ক্ষমতাসীন দলের ঘনিষ্ঠ বলে পরিচিত।

news24bd.tv

মহারাষ্ট্রে শিব সেনার জোট সরকারেরও কঠোর সমালোচক তিনি। টিআরপি জালিয়াতির জের ধরে সম্প্রতি মুম্বাই পুলিশের সঙ্গে দ্বন্দ্বে জড়ান তিনি। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর টক শো পরিচালনার মধ্য দিয়ে বাংলাদেশেও ব্যাপক পরিচিতি পান অর্ণব গোস্বামী।

আরও পড়ুন: পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে দুই বন্ধু মিলে ধর্ষণ!

অর্ণব এবং তার আইনজীবীরা জানান, তাকে গ্রেপ্তার করা এবং তার বিরুদ্ধে দু’বছরের পুরনো মামলা আবারও শুরু করা, দুটোই বেআইনি। তবে এ দিন হাইকোর্টের শুনানির আগেই নিম্ন আদালতে অর্ণবের জামিনের আবেদন করেন রিপাবলিক টিভি কর্তৃপক্ষ। যদিও সব অভিযোগ অস্বীকার করে বিষয়টিকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করেন ৪৭ বছর বয়সী এই সাংবাদিক। শুক্রবারের মধ্যে এই বিষয়ে নিম্ন আদালত কোনও সিদ্ধান্ত নিতে পারে বলে মনে করা হচ্ছে।

news24bd.tv

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর