‘দেশের সবচেয়ে সুন্দর রাস্তা হবে ঢাকা-না.গঞ্জ লিংক রোড’

‘দেশের সবচেয়ে সুন্দর রাস্তা হবে ঢাকা-না.গঞ্জ লিংক রোড’

দিলীপ কুমার মন্ডল, নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ ইনশাআল্লাহ বাংলাদেশের সবচেয়ে সুন্দর জায়গা হতে যাচ্ছে। কারণ, ডিএনডি প্রজেক্ট এর কাজটা সেনাবাহিনীরা করছেন, টোটাল এলাকাটা হাতিরঝিলের মতো সুন্দর হবে। আমি আপনাদের কাছে বলতে চাই টেন্ডার হয়ে গেছে, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড বাংলাদেশের মধ্যে সবচেয়ে সুন্দর রাস্তা হবে।

১৩ নভেম্বর (শুক্রবার) সন্ধ্যায় ফতুল্লার ইসদাইরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মাস্টার্স ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান।

এসময় শামীম ওসমান বলেন, লিংক রোড হবে ৬ লেনের। সেখানে রাস্তা হবে, ফুটপাত থাকবে, গাছ থাকবে। শিবু মার্কেট, ভূইঘর, জালকুড়ি এখানে আন্ডারপাস, ওভারপাস থাকবে, তল দিয়ে উপর দিয়ে গাড়ি যাবে। আমরা এটা করছি ইনশাআল্লাহ এবং টেন্ডার হয়ে গেছে।

পঞ্চবটি থেকে মুক্তারপুর ফ্লাইওভার পর্যন্ত ওখানে আমরা ফ্লাইওভার করছি।

নারায়ণগঞ্জে আসতে লজ্জা লাগে উল্লেখ্য করে শামীম ওসমান বলেন, খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামের জন্য খুব কষ্ট করতে হয়েছিল, বাংলাদেশের অন্যতম স্টেডিয়াম এটি। সারা বাংলাদেশ বা বিদেশিরা যখন আসবে নারায়ণগঞ্জে এটা আমাদের গর্ব। কিন্তু, ইন্টারন্যাশনাল টিম যখন আসল এমনভাবে ময়লা ফেলা হলো সেখানে একটা পার্ক করা হয়েছে নাসিম ওসমান মেমোরিয়াল পার্ক(নম পার্ক) তখন আমি বললাম হেলিকপ্টারে করে বিদেশিদের নিয়ে আসো। তখন হেলিকপ্টারে করে মাঠে নামার পরও বিদেশিরা গন্ধটা পেয়ে গেল। আপনারা জানেন এখনও কিন্তু আর নারায়ণগঞ্জে ওইভাবে খেলা হয় না। আমি অবাক হই, সেখানে একটা পার্ক আছে এবং ময়লা ফেলা হয় এজন্য আমি লজ্জিত এবং নারায়ণগঞ্জবাসীর কাছে ক্ষমা প্রার্থী।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য বলেন, আমি রাজনীতিতে চিরস্থায়ী হতে আসি নাই। আমি এই রাজনীতি করি না যে ভবিষ্যৎতে আমার ছেলে-বউ রাজনীতি করবে, এটা আমি বিশ্বাস করি না। যে উপযুক্ত সে ওই জায়গায় বসবে। সমস্যা হচ্ছে আমার মনে হয় এখন যারা রাজনীতি করে তারা রাজনীতির জন্য করে না; তারা অন্য কিছু করে। যা আমরা ইদানিংকালে দেখতে পাচ্ছি।

নারায়ণগঞ্জ যা ডিজার্ব করতো তা পায়নি মন্তব্য করে শামীম ওসমান বলেন, এই না পাওয়ার পেছনের মূল কারণ হচ্ছে হয়তো আমরা বাংলাদেশের সবচেয়ে সুন্দর জেলায় থাকতাম যদি ৭৫ এ বঙ্গবন্ধু হত্যা করা না হতো কারণ বঙ্গবন্ধুর কাছে আমার মনে হয় গোপালগঞ্জের চেয়ে নারায়ণগঞ্জ প্রিয় ছিল। এজন্যই ছিল ওনার যে প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ উনি নারায়ণগঞ্জ থেকে পরিচালনা করেছেন।

আরও পড়ুন: আনসার সদস্যের কাণ্ড, শিশুর পায়ুপথে লাঠি ঢুকিয়ে নির্যাতন

মাস্টার্স ক্রিকেট অব নারায়ণগঞ্জের সভাপতি তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা প্রশাসক(ডিসি) মো. জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ বিজিবি কমান্ডিং অফিসার লে. কর্ণেল এসএসম মেহেদী হাসান আল আমিন, নারায়ণগঞ্জ র‌্যাব কমান্ডিং অফিসার লে. কর্ণেল খন্দকার সাইফুল ইসলাম, জেলার অতিরিক্ত পুলিশ সুপার(ডিবি) জাহেদ পারভেজ চৌধুরীসহ আরও অনেকে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর