সমুদ্র সৈকতে বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন দিশা

সমুদ্র সৈকতে বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন দিশা

অনলাইন ডেস্ক

টাইগার শ্রফের সঙ্গে ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছেন দিশা পাটানি। মালদ্বীপে ছুটি কাটানোর নানা ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এবং ইনস্টাগ্রাম পোস্টে দিয়েছেন দিশা।

একই ভাবে টাইগার শ্রফের পোস্টেও উঠে এসেছে মালদ্বীপের নানা মুহূর্ত। কখনও স্যুইমসুট পরে দিশাকে সেলফি তুলতে দেখা গেছে, কখনও আবার সৈকতে বিকিনিতে ধরা দিয়েছেন অভিনেত্রী।

বুধবারই মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে দেখা গিয়েছিল টাইগার শ্রফ ও দিশা পাটানিকে। এরপরই সোশ্যাল মিডিয়ায় মালদ্বীপ থেকে নানা মুডের ছবি শেয়ার করছেন বলিউডের চর্চিত জুটি।

সমুদ্রের নীল জলরাশির ধারে দুই নায়ক-নায়িকারই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। তবে একটা ছবিতেও তাঁরা একসঙ্গে নেই।

একসঙ্গে ছুটি কাটাচ্ছেন অথচ ছবি কেন শেয়ার করছেন না সোশ্যাল মিডিয়ায়? প্রশ্ন তুলেছেন ফ্যানেদের একাংশ। কয়েকদিন আগে মালদ্বীপ গিয়েছেন ক্যাটরিনা কাইফ ও কাজল আগরওয়ালও।

কাজল বিয়ে করে মলদ্বীপে গিয়েছেন হানিমুন করতে।

বুধবার থেকেই ইনস্টাগ্রামে একের পর এক ছবি শেয়ার করেছেন টাইগার শ্রফ। শার্টহীন শরীর দেখিয়ে সিপ্লেনের সামনে দাঁড়িয়ে ছবি শেয়ার করেছেন তিনি। সুইমিং পুলে হলুদ ট্রাঙ্ক পরেও একটি ছবি শেয়ার করেছেন টাইগার। সেটি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবি শেয়ার করে ক্যাপশনে টাইগার লিখেছেন, 'আগামী কয়েকদিনের জন্য ড্রেস কোড'।

মজা করে আবার লিখেছেন, 'আমার হলুদ হট প্যান্ট দেখে কিছু মনে করবেন না। হয় আমি লম্বা হয়েছি বা লকডাউনে আমার প্যান্ট ছোট হয়ে গিয়েছে। '

তবে দিশা পাটানিও বাদ যাননি। ইনস্টাগ্রামে সেভাবে কোনও পোস্ট না করলেও, ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন তাঁর ছবি ও ভিডিও। তবে এবারই প্রথম নয়। এর আগেও দিশা পাটানি ও টাইগার শ্রফ একসঙ্গে ছুটি কাটাতে মলদ্বীপে গিয়েছিলেন। ২০১৮-তেও ছবি শেয়ার করেছিলেন নিজেরা, তবে সেবারও একসঙ্গে কোনও ছবি পোস্ট করেননি তাঁরা। বলিউডে জোর গুঞ্জন শোনা গেলেও, নিজেদের সম্পর্কের কথা কখনওই স্বীকার করতে চান না দিশা-টাইগার।

news24bd.tv

আগে ইনস্টাগ্রামে একটি প্রশ্ন-উত্তর পর্বে টাইগারকে প্রশ্ন করা হয়েছিল যে, আপনি কি দিশাকে ডেট করছেন? টাইগার জবাব দিয়েছিলেন, আমার যোগ্যতাই নেই। এরপর ভারত ছবির প্রচার চলাকালীন দিশাকে পাপারাৎজিরা জিগ্গেস করেছিলেন যে, কেন তাঁরা একে অপরের সম্পর্ক মেনে নিচ্ছেন না?

দিশাও সেখানে মজার ছলে উত্তর দিয়েছিলেন, আমি কত দিন ধরে ওকে বলার চেষ্টা করছি, মানানোর চেষ্টা করছি, কিন্তু ও মানছেই না।

আরও পড়ুন: ২৭ উপজেলা-পৌরসভা-ইউপিতে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

কাজের দিক থেকে দিশাকে শেষ দেখা গেছে মালাঙ্গ ছবিতে। টাইগারকে শেষ দেখা গেছে বাঘি ৩ ছবিতে। কয়েকদিনের মধ্যেই টাইগারের গণপথ নামের সিরিজ মুক্তি পাবে।

সৈকতে বিকিনিতে দিশা

 

সম্পর্কিত খবর