ইশরাকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মশাল মিছিল

ইশরাকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মশাল মিছিল

অনলাইন ডেস্ক

বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে ঢাকা-৬ আসনে মশাল মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। শুক্রবার সন্ধ্যায় এ মশাল মিছিল বের করে তারা।  

মিছিলটি রাজধানীর টিকাটুলি মোড় থেকে শুরু হয়ে মতিঝিলে গিয়ে শেষ। এ সময় তারা দায়ের করা মামলাটি মিথ্যা ও বানোয়াট দাবি করে বিভিন্ন স্লোগান দেয়।


আরও পড়ুন:  জর্জিয়ায় বাইডেনের জয়, নর্থ ক্যারোলিনায় ট্রাম্পের


মশাল মিছিল অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক জে এফ নাঈম, সহসাধারণ সম্পাদক আমজাদ হোসেন মামুন, সাইফ আহমেদ হিমু, সহসাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান ফাহিম, গেন্ডারিয়া থানার ৪০ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক নাসির হোসেন, ওয়ারী থানার ৩৯ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিয়াম, সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশিদ খান, সাবেক প্রচার সম্পাদক রফিকুল ইসলাম রাজীবসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত রাজধানীর বিভিন্ন স্থানে বাসে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। তবে এসব ঘটনায় কেউ হতাহত হয়নি। বাসে অগ্নিসংযোগ ও নাশকতার ঘটনায় পল্টন, মতিঝিল, শাহবাগ, ভাটারা, বংশাল ও উত্তরা পূর্ব থানায় মামলা হয়েছে।

পুলিশ বাদী হয়ে এসব মামলা করেছে।  

এসব মামলায় ২০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই মামলায় আসামি হিসেবে সাবেক অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের নাম রয়েছে।

news24bd.tv কামরুল