লক্ষীপুর থেকে নোয়াখালীতে গিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

লক্ষীপুর থেকে নোয়াখালীতে গিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

ধর্ষণের অভিযোগে মামলা
নোয়াখালী প্রতিনিধি

প্রেমের টানে নিজ বাড়ি ছেড়ে প্রেমিকের বাড়িতে দুই দফায় বিয়ের দাবিতে অনশন করেছে এক প্রেমিকা। শুক্রবার রাতে অনশনে ব্যর্থ হয়ে ভুক্তভোগী নিজেই বাদী হয়ে অভিযুক্ত প্রেমিকের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন।

ঘটনাটি ঘটেছে নোয়াখালীর চাটখিল উপজেলায়।

জানা যায়, চাটখিলের পূর্ব দেলিয়াই গ্রামের মৃত লাতু মিয়ার ছেলে কাউছার হোসেনের (৩৫) সাথে লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার বাসিন্দা ওই তরুণীর (১৯) মোবাইলে পরিচয় হয়।

এই পরিচয়ের সূত্র ধরে মুঠোফোনে তিন বছর যাবত তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। পরে কাউছার তাকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে একাধিক স্থানে নিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। কিছু দিন আগে তরুণী তার প্রেমিক কাউছারকে বিয়ে করার কথা বললে সে তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এরপর ওই তরুণী কাউছারের বাড়িতে আসে।
পরে কাউছারের পরিবারের লোকজন তাদের প্রেমের সম্পর্ক মেনে না নিয়ে ওই তরুণীকে বাড়ি থেকে বের করে দেন। অপরদিকে অভিযুক্ত কাউছার তার বাড়ি থেকে পালিয়ে গা ঢাকা দেয়।

এরপর (৯ নভেম্বর) ও (১২ নভেম্বর) তরুণী কাউছারের আশায় তার বাড়িতে অনশন করে ব্যর্থ হয় ওই তরুণী। অনশনে ব্যর্থ হয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে প্রেমিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

চুল পড়া, বাত ও স্তনের ব্যাথা দূর করে এই ফুল

শনিবার (১৪ নভেম্বর) চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) দুলাল মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, মামলার আলোকে অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারে তৎপরতা চালাচ্ছে পুলিশ।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর