সময় কাটানোর জন্য ধোনি বেছে নিল মুরগি পালনের কাজ
২ হাজার মুরগির বাচ্চা আনাচ্ছেন ধোনি

সময় কাটানোর জন্য ধোনি বেছে নিল মুরগি পালনের কাজ

অনলাইন ডেস্ক

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনিকে সময় কাটাতে দেখা যায় কৃষিকাজ বা পশুপালনের মাধ্যমে। আইপিএলে চেন্নাই সুপার কিংস এ বার গ্রুপ পূর্ব থেকেই বিদায় নিয়েছে। দেশে সময় কাটানোর জন্য ধোনি এ বার বেছে নিলেন পশুপালনের কাজ।

মধ্যপ্রদেশের ঝাবুয়া জেলায় দেখা যায় এক বিশেষ ধরনের মুরগির।

কুচকুচে কালো রঙের এই বিশেষ ধরনের মুরগিকে বলে কড়কনাথ বা কালি মাসি। এই কড়কনাথ মুরগির ২ হাজার বাচ্চা কিনছেন ধোনি। ভৌগোলিক স্বীকৃতি বা জিআই তকমা পাওয়া এই মুরগির পরিচিত স্বাদের জন্য। পুষ্টিগুণেও ভরপুর এই মুরগির মাংস।
১৫ ডিসেম্বরের মধ্যে ঝাবুয়ার এক পোলট্রি ফার্ম থেকে ধোনির ফার্মে ২ হাজার মুরগির বাচ্চা আসবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন:


মিস ইউনিভার্স অস্ট্রেলিয়া হলেন ভারতীয় বংশোদ্ভূত তরুণী

পেটে হাত দিয়ে ছবি পোস্ট করলেন শ্রীলেখা

আবারও সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন দিশা পাটনি!

জিৎ-মিমির চুম্বন নিয়ে হৈচৈ


ধোনির ফার্মে এই ২ হাজার মুরগির বাচ্চা পৌঁছে দেওয়ার দায়িত্বে রয়েছেন বিনোদ মেধা। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “তিন মাস আগে ধোনির ফার্মের ম্যানেজার আমাদের সঙ্গে যোগাযোগ করেন কৃষি বিকাশ কেন্দ্রের মাধ্যমে। আমি গর্বিত ওনার মতো একজন কিংবদন্তি ক্রিকেটারের ফার্মে এই মুরগির বাচ্চা পৌঁছে দেওয়ার দায়িত্ব পেয়ে। ” বিনোদ জানিয়েছেন ইতিমধ্যেই অগ্রিম পেয়ে গেছেন তিনি।

 
সময় কাটানোর জন্য বিশ্বকাপজয়ী অধিনায়ককে কখনও দেখা যায় মেয়ের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত, আবার কখনও তাঁর প্রিয় বাইক নিয়ে বেড়িয়ে পড়েছেন ঘুরতে। ধোনির সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই চোখে পড়ে তাঁর ফার্ম হাউসের ছবিও।