জঙ্গলে নিয়ে কিশোরী প্রতিবন্ধীকে ধর্ষণ

জঙ্গলে নিয়ে কিশোরী প্রতিবন্ধীকে ধর্ষণ

অনলাইন ডেস্ক

মানিকগঞ্জের সাটুরিয়ায় ১৬ বছরের এক কিশোরী প্রতিবন্ধী তরুণীকে জঙ্গলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী চাচাতো ভাই জিয়াউর রহমান জিয়ার বিরুদ্ধে। রোববার সন্ধ্যায় পাতিলাপাড়া এলাকায় ওই তরুণীকে ধর্ষণ করে জিয়া।

এ ঘটনায় সাটুরিয়া থানায় রাতেই একটি ধর্ষণ মামলা করা হয়েছে। ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বখাটে জিয়াউর রহমান জিয়া (১৮) একই গ্রামের জয়নাল আবেদিনের পুত্র।

প্রতিবন্ধী তরুণী জানায়, প্রতিবেশী জিয়া নামে চাচাতো ভাই দীর্ঘদিন ধরে আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। আমি তার প্রস্তাবে রাজি না হওয়ায় সেদিন সন্ধ্যায় আমাকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক বসতঘরের পেছনে জঙ্গলে নিয়ে যায়। এরপর মুখ চেপে ধরে জোর করে ওই জঙ্গলে ধর্ষণ করে।

ওই তরুণীর মা অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে বরাইদ ইউনিয়নের পাতিলাপাড়া গ্রামের মো. জয়নাল আবেদিনের বখাটে ছেলে জিয়াউর রহমান আমার প্রতিবন্ধী মেয়েকে উত্ত্যক্ত করে আসছে। রোববার মেয়েকে রেখে আত্মীয় বাড়ি বেড়াতে গেলে সন্ধ্যায় জোরপূর্বক ধরে নিয়ে বাড়ির পেছনের জঙ্গলে ধর্ষণ করে।


আরও পড়ুন: ঢাকায় মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে মাস্ক পরা নিশ্চিতের নির্দেশ


তিনি জানান, মেয়ের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে জিয়া পালিয়ে যায়। পরে আমার কাছে বিস্তারিত ধর্ষণের ঘটনা খুলে বলে মেয়ে। রাতেই তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার মেয়ে প্রতিবন্ধী ভাতা পাচ্ছে বলেও জানান তার মা।

এ ব্যাপারে সাটুরিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. হাবিবুর রহমান জানান, ওই তরুণীর মা কল্পনা বেগম বাদী হয়ে থানায় জিয়া নামে এক যুবকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। প্রতিবন্ধী মেয়েকে ডাক্তারি পরীক্ষা করার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষককে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

news24bd.tv আহমেদ