স্ত্রীর সঙ্গে দূরত্ব বাড়ায় অভিনয় ছাড়লেন আমির খানের ভাগ্নে

স্ত্রীর সঙ্গে দূরত্ব বাড়ায় অভিনয় ছাড়লেন আমির খানের ভাগ্নে

অনলাইন ডেস্ক

​অভিনয় ছেড়ে দিয়েছেন ইমরান খান। আমির খানের ভাগ্নে ইমরান খান সম্পর্কে এবার এমনই জানালেন তাঁর প্রিয় বন্ধু অক্ষয় ওবেরয়।

আরও পড়ুন: কেমন আছেন আমির খানের ভাগ্নে ইমরান?

তিনি বলেন, ইমরান খান তাঁর প্রিয় বন্ধু। ভোর চারটার সময়ও যদি ইমরানকে ফোন করেন, তাহলে তিনি বিরক্ত হন না।

এমনই বন্ধুত্ব তাঁদের মধ্যে। মুম্বাইয়ের অন্ধেরি পশ্চিমের কিশোর অ্যাক্টিং স্কুল থেকে তাঁরা একসঙ্গে পড়াশোনা করেছেন। অভিনয় নিয়েই ওই স্কুল থেকে দুজনে পড়াশোনা করেন। কাট্টি বাট্টি থেকে জানে তু ইয়া জানে না-র মতো সিনেমায় অভিনয়ের পর শেষ পর্যন্ত রূপালি পর্দা থেকে তিনি সরে এসেছেন।

কেন ইমরান অভিনয় থেকে সরে  গলেন! এমন প্রশ্নের উত্তরে অক্ষয় ওবেরয় জানান, ইমরানের মধ্যে একজন ভালো মানের পরিচালক এবং চিত্রনাট্যকার লুকিয়ে রয়েছে। ইমরান কবে নিজের ছবি তৈরি করবেন, সেই আশাতেই বসে রয়েছেন তাঁর প্রিয়জনরা। অভিনয়ের চেয়েও ইমরানের মধ্যে একজন উৎকৃষ্টমানের পরিচালক সত্ত্বা লুকিয়ে রয়েছে বলেও মত প্রকাশ করেন অক্ষয় ওবেরয়।

প্রসঙ্গত বেশ কয়েক বছর ধরে ইমরান খানের সঙ্গে তাঁর স্ত্রী অবন্তিকা মালিকের সম্পর্কে চিড় ধরেছে। এখনও তাঁদের অফিসিয়াল বিচ্ছেদ না হলেও, একসঙ্গে থাকছেন না ইমরান-অবন্তিকা। এ বিষয়ে অবন্তিকা এক সময় বিস্ফোরক সব দাবি করেন।

আরও পড়ুন: ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করতে গিয়ে ঘাবড়ে গিয়েছিলেন সানিয়া

তিনি বলেন, বেশ কয়েক বছর ধরে ইমরানের কোনও রোজগার নেই। অভিনয় থেকে সরে গিয়েছেন তিনি। অভিনয় থেকে সরে গিয়ে পরিচালনার কাজ শুরু করবেন বলে স্থির করেন কিন্তু তা এগোয়নি। অভিনয় থেকে সরে আসার পর তাঁদের জমানো টাকা থেকে সংসার চলছিল। অবন্তিকা নিজের পরিবারকে কখনও এ বিষয়ে জানতে দেননি কিন্তু আ পারছেন না তিনি। তাই এবার ইমরানের কাছ থেকে সরে গিয়ে মেয়েকে নিয়ে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর