সাকিবের গানম্যান নিয়োগ নিয়ে যা বললেন বিসিবির সুজন

নিজস্ব প্রতিবেদক

সাকিবের গানম্যান নিয়োগ নিয়ে যা বললেন বিসিবির সুজন

সম্প্রতি কলকাতায় গিয়ে কালীপূজার এক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন সাকিব। এতে ক্ষুব্ধ হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্বসেরা ওয়ানডে অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেন এক যুবক। রোববার (১৫ নভেম্বর) রাত ১২টা ৭ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্ট 'Mohsin Talukdar' থেকে লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি দেন তিনি। পরে র‍্যাব সেই ব্যক্তিকে গ্রেপ্তার করে। 

হত্যার হুমকি দেওয়ার ঘটনায় নড়েচড়ে বসে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। বাড়িত নিরাপত্তা হিসেবে সাকিবের জন্য একজন গানম্যান নিয়োগ দেওয়া হয়।  বুধবার (১৮ নভেম্বর) সকালে সাকিব মিরপুরে আসেন অনুশীলন করতে। সেসময় তার সঙ্গে একজন গানম্যানকে দেখা যায়। 


আরও পড়ুন: সাকিবের নিরাপত্তায় গানম্যান নিয়োগ


বিষয়টি নিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন সাংবাদিকদের বলেন, অবশ্যই বিষয়টি (প্রাণনাশের হুমকি) উদ্বেগজনক। এমন বিষয় কখনোই কাঙ্ক্ষিত হতে পারে না। সাকিবের নিরাপত্তার বিষয়ে সজাগ বিসিবিও। আমরা সেটা জানার পর তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছি। বিসিবির তরফ থেকে সাকিবকে একজন দেহরক্ষী দেয়া হয়েছে।  তার বাসা থেকে মিরপুর মাঠে আসা যাওয়ার সময় ওই গান ম্যান সাকিবের সঙ্গে থাকবেন।

তিনি বলেন, সরকারের সংশ্লিষ্ট নিরাপত্তা সংস্থাগুলোকে আমরা বলেছি। আপনারা দেখেছেন, তারাও যত তাড়াতাড়ি সম্ভব ব্যবস্থা গ্রহণ করেছেন।

news24bd.tv নাজিম

মন্তব্য