ঢাকা মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

ঢাকা মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

অনলাইন ডেস্ক

ক্ষমতাসীন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দুইটি ইউনিট ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।  

আজ রাতেই এ কমিটি নগরের সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে তুলে দেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আওয়ামী লীগের একটি সূত্র এমনটা জানিয়েছে।

সূত্রগুলো জানায়, আজ বুধবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতারা জাতীয় সংসদ ভবন এলাকায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বাসায় গিয়েছেন।

সেখানেই মহানগরের পূর্ণাঙ্গ কমিটি হস্তান্তর করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আরও পড়ুন: 


সাকিবের নিরাপত্তায় গানম্যান নিয়োগ

সেই দুটি ঘটনার ব্যাখ্যা দিলেন সাকিব (ভিডিও)


জানতে চাইলে সন্ধ্যা ৭টার একটু পর ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান জানান, 'আমরা এখন সংসদ ভবন এলাকায় আছি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমাদের কাছে পূর্ণাঙ্গ কমিটি হস্তান্তর করার কথা। এরপর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে কমিটি গণমাধ্যমে দেওয়া হবে।

তবে আওয়ামী লীগের একটি সূত্র জানায়, ঢাকা মহানগর উত্তরের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হলেও দক্ষিণের কমিটি নিয়ে কিছুটা জটিলতা এখনো রয়ে গেছে। ফলে কমিটি ঘোষণায় আরও একদিন বিলম্ব হতে পারে।

প্রায় এক বছর আগে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের মাধ্যেম দুইটি শাখারই সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কিন্তু এরপর বছর পেরিয়ে গেলেও পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা আসেনি।

news24bd.tv কামরুল