যোগ শেখাতে গিয়ে হাতির পিঠ থেকে পড়ে গেলেন রামদেব (ভিডিও)

অনলাইন ডেস্ক

যোগ শেখাতে গিয়ে হাতির পিঠ থেকে পড়ে গেলেন রামদেব (ভিডিও)

জগতখ্যাত যোগগুরু তিনি। যে কোনও জায়গাতেই তিনি যোগ দেখাতে অভ্যস্ত। তা সে টিভি চ্যানেলের পর্দা হোক বা অগণিত ভক্তদের সামনে। কিন্তু এবার একটি হাতির পিঠে বসে যোগ শেখাতে গিয়ে যা হল বাবা রামদেবের, তাতে অবাক অনেকেই।

কারণ হাতির পিঠে যোগাভ্যাস করার সময় আচমকাই মাটিতে পড়ে যান তিনি। হাতির পিঠে উঠে যোগা দেখানোর সময়ই হাতিটি হেঁটে-চলে বেড়াতে শুরু করা মাত্রই পড়ে যান রামদেব। তবে, তেমন কোনও আঘাত পাননি যোগগুরু।

কিন্তু রামদেবের সেই পড়ে যাওয়ার দৃশ্য মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ২২ সেকেন্ডের এই ভিডিয়োটি মথুরার রমনরেতি আশ্রমের বলে খবর। 


আরও পড়ুন: আন্টি ডাকায় যুবতীকে বেদম মারধর (ভিডিও)


সূত্রের খবর, সেখানে বাবা রামদেব সন্ন্যাসীদের যোগা শেখাচ্ছিলেন। তাঁরই এক ভক্ত ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

ভাইরাল হওয়া ভিডিওটিতে বাবা রামদেবকে হাতির পিঠে উঠে যোগ করতে দেখা যাচ্ছে। শুরুর দিকে সবকিছুই ঠিকঠাক ছিল, কিন্তু আচমকা হাতিটি একটু নড়েচড়ে উঠতেই ঘটে যায় বিপত্তি। হাতির পিঠ থেকে যোগগুরু একেবারে গিয়ে পড়েন মাটিতে। যদিও মাটিতে পড়েই সঙ্গেসঙ্গে উঠে যান রামদেব। পরিস্থিতি সামলাতে মাটিতে পড়া মাত্রই উঠে দাঁড়ান তিনি। হাসতে হাসতে সামনের দিকে এগিয়ে যান।

রামদেবের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, যোগগুরু সোমবার মথুরার মহাবন রমনরেতির গুরু শরণানন্দ মহারাজ আশ্রমে পৌঁছেছেন। সেখানেই তিনি সন্ন্যাসীদের যোগ ব্যায়াম শেখাচ্ছেন। শরণানন্দ মহারাজকেও তিনি যোগ শেখান বলে জানা গিয়েছে। হাতি থেকে পড়ে যাওয়ার ভিডিও না হলেও আশ্রমে যোগ শেখানোর বেশ কিছু ছবি বাবা রামদেব নিজের টুইটারে শেয়ার করেছেন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv নাজিম

মন্তব্য