নরসিংদী জেলা আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে অব্যাহতি

নজরুল ইসলাম হিরু ও আব্দুল মতিন ভূঁইয়াকে পদ থেকে অব্যাহতি

নরসিংদী জেলা আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে অব্যাহতি

মো. হৃদয় খান, নরসিংদী:

নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম হিরু ও সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়াকে পদ থেকে অব্যাহতি দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। একই সাথে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিএম তালেবকে ভারপ্রাপ্ত সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

news24bd.tv

আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সংগঠনের গঠনতন্ত্রের বিধি মোতাবেক এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানানো হয়।

দলীয় সূত্রে জানা গেছে, নরসিংদী জেলার আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অভ্যন্তরীণ বিরোধের কারণে তাদের দুই জনকেই নিজ নিজ পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে।  

এছাড়া সম্প্রতি জেলা আওয়ামী লীগ সভাপতি নজরুল ইসলাম হিরু এমপি কর্তৃক নরসিংদী ৪ (বেলাব্-মনোহরদী) আসনের সাংসদ ও মাননীয় শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন সম্পর্কে প্রকাশ্যে অবমাননাকর বক্তব্য দিলে তা নিয়ে জেলাজুড়ে সমালোচনার ঝড় উঠে। এমপি নজরুল ইসলাম হিরুর বেফাস মন্তব্যকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠে।

news24bd.tv কামরুল