শ্রাবন্তীর মুঠোফোনে আপত্তিকর বার্তা, খুলনায় যুবক গ্রেপ্তার

শ্রাবন্তীর মুঠোফোনে আপত্তিকর বার্তা, খুলনায় যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, খুলনা

ভারতের চিত্র নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির ব্যক্তিগত মুঠোফোনে কুপ্রস্তাবসহ আপত্তিকর বার্তা পাঠানোর অভিযোগে খুলনা মহানগরীর বকশিপাড়া থেকে মাহাবুব রহমান (৩৩) নামে এক যুবককে প্রেপ্তার করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমাণ্ডে নেওয়া হয়েছে।  

বৃহস্পতিবার খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এই রিমান্ড আবেদন মঞ্জুর করেন। গ্রেপ্তার হওয়া যুবক সোনাডাঙ্গা থানার ৬/১, বকশিপাড়া রোডের বাসিন্দা আতিকুর রহমানের ছেলে।

জানা যায়, চিত্র নায়িকা শ্রাবন্তী বিষয়টি ভারতীয় হাই কমিশনের মাধ্যমে বাংলাদেশ সরকারের কাছে বিচার চেয়েছিলেন। সূত্র ধরে স্বরাষ্ট্র মন্ত্রণালয় হয়ে পুলিশ হেড কোয়ার্টার্সের নির্দেশে সোনাডাঙ্গা থানার এসআই খালিদ উদ্দিন বাদী হয়ে মামলা করেন।  

অভিযুক্ত মাহাবুব নায়িকা শ্রাবন্তীর ব্যক্তিগত ফোন নম্বর সংগ্রহ করে ওই নম্বরে বিভিন্ন সময় কল করতেন। শ্রাবন্তী অপরিচিত নম্বরের কল না ধরায় তাকে নানা আপত্তিকর ও কুপ্রস্তাব লিখে ম্যাসেজ দিতেন মাহাবুব।

সোনাডাঙ্গা মডেল থানার ওসি মমতাজুল হক জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে ২৮/৩১ ধারায় মামলার পর আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে রিমান্ডে জিজ্ঞাসাবাদে তথ্য উৎঘাটন হবে।

news24bd.tv কামরুল