‘সুপারব্র্যান্ডস’ অ্যাওয়ার্ড পেলো বসুন্ধরা পেপার মিলসের ৩ প্রতিষ্ঠান

‘সুপারব্র্যান্ডস’ অ্যাওয়ার্ড পেলো বসুন্ধরা পেপার মিলসের ৩ প্রতিষ্ঠান

অনলাইন ডেস্ক

‘সুপারব্র্যান্ডস’ অ্যাওয়ার্ড ২০২০-২০২১ পেয়েছে বসুন্ধরা পেপার মিলসের তিনটি প্রতিষ্ঠান। অ্যাওয়ার্ড প্রাপ্ত তিন প্রতিষ্ঠানগুলো হলো-বসুন্ধরা পেপার, বসুন্ধরা টিস্যু ও বসুন্ধরা ডায়াপ্যান্ট।

বাংলাদেশে পরপর দ্বিতীয়বারের মতো পেপার ক্যাটাগরিতে ‘সুপারব্র্যান্ডস’ অ্যাওয়ার্ড ২০২০-২০২১ অর্জন করলো বসুন্ধরা পেপার।

স্বাস্থ্যসম্মত জীবনযাত্রার স্লোগান নিয়ে ২০০০ সাল থেকে যাত্রা শুরু করা বসুন্ধরা টিস্যু বাংলাদেশের মানুষের জীবনে এনেছে আমূল পরিবর্তন।

২০ বছর ধরে মানুষের জীবনের এক অবিচ্ছেদ্য অংশ হয়ে আছে বসুন্ধরা টিস্যু। উন্নতমানের পাল্প আমদানি, অত‍্যাধুনিক টিস্যু মেশিনারিজ এবং দক্ষ জনবল দিয়ে বিশ্বমানের টিস্যু উৎপাদন করে আসছে বসুন্ধরা টিস্যু। দেশজুড়ে বিস্তৃত ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক মানুষের দোরগোড়ায় টিস্যু প্রাপ্তি নিশ্চিত করেছে।

বাংলাদেশে প্রথমবারের মতো টিস্যু পেপার ক্যাটাগরিতে ‘সুপারব্র্যান্ডস’ অ্যাওয়ার্ড ২০২০-২০২১ অর্জন করলো বসুন্ধরা টিস্যু।

অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি বিশ্বমানের প্যান্ট স্টাইল বেবি ডায়াপার বসুন্ধরা ডায়াপ্যান্ট ২০১৭ সালে শুরু হয়ে ইতোমধ্যে অর্জন করে নিয়েছে ক্রেতাদের আস্থা, ভালোবাসা এবং ব্যস্ততম জীবনযাপনে বাবা-মায়ের কাছে অতিপ্রয়োজনীয় একটি পণ্য। সাফল্যের এ পথচলায় বাংলাদেশে প্রথমবারের মতো বেবিকেয়ার ক্যাটাগরিতে ‘সুপারব্র্যান্ডস’ অ্যাওয়ার্ড ২০২০-২০২১ অর্জন করলো বসুন্ধরা ডায়াপ্যান্ট।

এ অসামান্য অর্জন উপলক্ষে বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার্সে স্মারক কেক কেটে উদযাপন করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান সানভীর, ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাসভীর এবং পরিচালক ইয়াশা সোবহানসহ বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এ বিষয়ে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে বলা হয়, বিশ্ব মানের পেপার, টিস্যু ও ডায়াপার তৈরিতে বসুন্ধরা পেপার মিলস্ লিমিডেট সর্বদা ভোক্তাদের আস্থায় স্বীয় অবস্থান ধরে রাখতে পেরেছে। এ আস্থার স্বীকৃতি হিসেবে বসুন্ধরা পেপার, বসুন্ধরা টিস্যু ও বসুন্ধরা ডায়াপ্যান্ট অর্জন করেছে আন্তর্জাতিক সম্মান ‘সুপারব্র্যান্ডস’ অ্যাওয়ার্ড- ২০২০-২০২১।

যে সময়ে দেশের ছাপা আর লেখার কাগজের প্রায় পুরোটাই ছিল বিদেশ-নির্ভর, সেই ১৯৯৩ সালে বসুন্ধরা পেপার এক সোনালি অধ্যায়ের যাত্রা সূচনা করে। আজ বসুন্ধরা কাগজ শুধু দেশের লেখা, ছাপা বা প্যাকেজিংয়ের অনুসঙ্গ নয়, ছড়িয়ে গেছে বিশ্বের ৩৫টিরও বেশি দেশে।

আরও পড়ুন: বাচ্চাদের আমরা মৃত্যুঝুঁকিতে ফেলে দিতে পারি না: প্রধানমন্ত্রী

বিস্তৃত ডিস্ট্রিবিউশনের কারণে বসুন্ধরা টিস্যু, পেপার ও ডায়াপার পণ্য পাওয়া যায় বাংলাদেশের প্রতিটি প্রান্তে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর