নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতাসহ নিহত ২

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় আ.লীগ নেতাসহ নিহত ২

অনলাইন ডেস্ক

নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক আওয়ামী লীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন। তারা হলেন- সদর উপজেলার সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান শাহ মান্নু (৬৫) এবং জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের ইসহাক আলী (৫৫)।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকেলে সদর উপজেলার সোনারায় ইউনিয়নের শখের বাজার ও জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চৌপথী এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে কাঁচারীবাজার এলাকার নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে করে জেলা শহরের দিকে যাচ্ছিলেন সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান শাহ মান্নু।

পথে শখের বাজার এলাকায় ট্রাক্টরের সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে আব্দুল মান্নান শাহ গুরুতর আহত হন।

পরে তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক।

এখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে তিনি মারা যান।

এদিকে জলঢাকা উপজেলা বালাগ্রাম ইউনিয়নের চৌপথী এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় ইসহাক আলী (৫৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। তিনি একই ইউনিয়নের চৌকিদারপাড়া এলাকার মৃত ছকর মাহমুদের ছেলে।

এ দুর্ঘটনার বিষয়ে স্থানীয়রা জানিয়েছেন, জলঢাকা থেকে গোলমুন্ডা যাওয়ার পথে একটি অটোরিকশা চৌপথী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ইসহাক আলীকে ধাক্কা দেয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান তিনি।

আরও পড়ুন: ‘সুপারব্র্যান্ডস’ অ্যাওয়ার্ড পেলো বসুন্ধরা পেপার মিলসের ৩ প্রতিষ্ঠান

দুটি দুর্ঘটনার বিষয়ই নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) এএসএম মোক্তারুজ্জামান। জলঢাকার দুর্ঘটনায় অটোচালককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর