রিজভীর শারীরিক অবস্থার উন্নতি

রিজভীর শারীরিক অবস্থার উন্নতি

অনলাইন ডেস্ক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। গত শনিবার (২১ নভেম্বর) ল্যাব এইড হাসপাতালের অধ্যাপক ডা. সোহরাবুজ্জামানের নেতৃত্বে তার হার্টে রিং পড়ানোর মাধ্যমে এনজিওপ্লাস্টি করার পর এখন তিনি অনেকটাই সুস্থতা অনুভব করছেন।

সোমবার তার ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার এসব তথ্য জানিয়েছেন। তুষার জানান, রিজভী আহমেদকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়ার প্রস্তুতি চলছে এবং সুস্থ থাকলে মঙ্গলবার (২৪ নভেম্বর) তিনি বাসায় ফিরতে পারবেন।

তিনি বলেন, স্যার ল্যাব এইড হাসপাতালের চিকিৎসক, নার্স, স্টাফ, দলীয় নেতাকর্মী ও দেশবাসী যারা তার জন্য দোয়া করেছেন, খোঁজখবর নিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। বিশেষ করে দলের চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সার্বক্ষণিক তার চিকিৎসার খোঁজখবর নেওয়ার তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


আরও পড়ুন: জন্মের পরই ইউআইডি নম্বর পাবে শিশুরা


গত ১৩ অক্টোবর প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে তার হার্ট অ্যাটাক হয়। প্রথমে তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা শেষে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে তার এনজিওগ্রাম করা হয়। এ সময় তার হার্টে একটি ব্লক ধরা পড়লে ইনজেকশনের মাধ্যমে সেটির ৪০ থেকে ৪৫ শতাংশ অপসারণ করা হয়। গত ১১ নভেম্বর বিএসএমএমইউতে তার হার্টের এমপিআই (মাইকর্ডিয়াল পারফিউশন ইমেজিং) টেস্ট করা হয়। এমপিআই পরীক্ষায় কিছু সমস্যা ধরা পরে। তাই শনিবার (২১ নভেম্বর) আবারও তার এনজিওগ্রাম করে হার্টে সমস্যা ধরা পড়ায় হার্টে রিং পড়ানো হয়।

news24bd.tv আহমেদ