বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পাঁচ দলের স্কোয়াড দেখুন

নিজস্ব প্রতিবেদক

প্রিন্ট করুন printer
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পাঁচ দলের স্কোয়াড দেখুন

আজ থেকে শুরু হচ্ছে চার-ছক্কার জমজমাট আসর। আর প্রথমবারের মতো হওয়া এই আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ ডিসেম্বর। পাঁচ দলের এই টুর্নামেন্টে মোট ২৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এলিমিনেটর ও দুই কোয়ালিফায়ারের পর নির্ধারিত হবে দুই ফাইনালিস্ট।

বেক্সিমকো ঢাকার স্কোয়াড: মুশফিকুর রহিম, রুবেল হোসেন, তানজিদ হাসান তামিম, নাসুম আহমেদ, নাঈম শেখ, নাঈম হাসান, শাহাদাত হোসেন দিপু, আকবর আলী, ইয়াসির আলী রাব্বি, সাব্বির রহমান, মেহেদী হাসান রানা, মুক্তার আলী, শফিকুল ইসলাম, আবু হায়দার রনি, পিনাক ঘোষ ও রবিউল ইসলাম রবি। 

গাজী গ্রুপ চট্টগ্রামের স্কোয়াড: মোস্তাফিজুর রহমান, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, শরিফুল ইসলাম, জিয়াউর রহমান, তাইজুল ইসলাম, শামসুর রহমান, নাহিদুল ইসলাম, মো. সৈকত আলী, মুমিনুল হক, রকিবুল হাসান, সঞ্জিত সাহা, মাহমুদুল হাসান জয় ও মেহেদী হাসান।

মিনিস্টার গ্রুপ রাজশাহীর স্কোয়াড: মোহাম্মদ সাইফুদ্দিন, এসকে মাহাদী হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি, ইবাদত হোসোন, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান, জাকের আলী অনিক, রকিবুল হাসান (এসএনআর), মুকিদুল ইসলাম মুগ্ধ ও সানজামুল ইসলাম।


আরও পড়ুন: আজ থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু টি-২০ কাপ


ফরচুন বরিশালের স্কোয়াড: তামিম ইকবাল খান, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, মোহাম্মদ সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল আকন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম ও সোহরাওয়ার্দী শুভ।


আরও পড়ুন: বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পূর্ণাঙ্গ সূচি


জেমকন খুলনার স্কোয়াড: সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, আল আমিন হোসেন, হাসান মাহমুদ, শামীম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম, শহীদুল ইসলাম, রিশাদ হোসেন, জাকির হোসেন, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন এবং জহুরুল ইসলাম অমি।

news24bd.tv আহমেদ

মন্তব্য