ফের একসঙ্গে শাহরুখ-দীপিকা

ফের একসঙ্গে শাহরুখ-দীপিকা

অনলাইন ডেস্ক

শাহরুখ খান ও কাজলের জুটি ছিল বলিউডে বেশ আলোচিত জুটি। দর্শক পছন্দও করেছিল এই জুটিকে। এরপরে শাহরুখের সাথে জুটি বাঁধেন দীপিকা পাড়ুকোন। এই জুটিও দর্শকদের বেশ ভাল ভাল ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন।

news24bd.tv

তবে মাঝখানে এই জুটিকে আর দেখা যায়নি একসাথে। এবার আবারো দীর্ঘ দিন পর একসঙ্গে কাজ করতে চলেছেন দীপিকা পাড়ুকোন এবং শাহরুখ খান। শোনা যাচ্ছে, যশ রাজ ফিল্মসের স্টুডিয়োয় শিগগিরই শাহরুখের সঙ্গে যোগ দিতে চলেছেন দীপিকা, ‘পাঠান’ ছবির শুটিংয়ে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে শাহরুখ, দীপিকা ছাড়াও রয়েছেন জন আব্রাহাম।

news24bd.tv

মাদক মামলায় দীর্ঘ দিন টানাপড়েন চলার পরে দীপিকা ধীরে ধীরে কাজে ফিরছেন। নারকোটিক্স কন্ট্রোল বুরোর জেরা এবং মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে তাঁর ম্যানেজারের গ্রেপ্তার সব মিলিয়ে দীপিকা মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন। কাজ তো বটেই, সোশ্যাল মিডিয়া থেকেও সাময়িক বিরতি নিয়েছিলেন অভিনেত্রী।

news24bd.tv


আরও পড়ুন: সত্যিই কি রাজনীতিতে যোগ দিচ্ছেন শ্রীলেখা?


সোশ্যাল মিডিয়া থেকে সাময়িক বিরতি নেওয়ার পরে গত ৯ নভেম্বর প্রথম ইনস্টাগ্রামে পোস্ট করেন দীপিকা, ‘ওম শান্তি ওম’ ছবির ১৩ বছর পূর্ণ হওয়ার দিন। শাহরুখের বিপরীতে এই ছবি দিয়েই বলিউডে পা রাখেন দীপিকা। তাঁর সঙ্গে আবার এত দিন পরে কাজ করতে চলেছেন তিনি।

news24bd.tv আহমেদ