পরীমণিকে এবার দেখা যাবে বীরকন্যা প্রীতিলতার চরিত্রে

ফাতেমা কাউসার

প্রিন্ট করুন printer
পরীমণিকে এবার দেখা যাবে বীরকন্যা প্রীতিলতার চরিত্রে

ব্রিটিশবিরোধী আন্দোলনের শহীদ বীরকন্যা প্রীতিলতাকে নিয়ে রাশিদ পলাশ নির্মাণ করছেন সিনেমা ‘প্রীতিলতা”। যেখানে  প্রীতিলতার চরিত্রে দেখা যাবে চিত্রনায়িকা পরীমণিকে। এরইমধ্যে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

করোনার বিরতি কাটিয়ে নতুন বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পরীমণি। শেষ করেছেন বেশ কিছু সিনেমার কাজও। তার বিশ্বসুন্দরী সিনেমাটি আছে মুক্তির অপেক্ষায়।

নতুন যে কয়েকটি সিনেমার কাজ শুরু করেছেন তার মধ্যে উল্লেখযোগ্য ‘প্রীতিলতা”। এরইমধ্যে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারণের কাজ। সিনেমাটির প্রথম লটের শুটিংয়ে অংশ নিয়েছেন পরীমণি, তানভীর, মামুন বিশ্বাস, মুকুল সিরাজী, রিপা, সাইফ চন্দন, আর এ রাহুল, রাজু খান, আফরিনা বুলবুলসহ আরো অনেকে।

‘প্রীতিলতা’ সিনেমায় কাজ করতে পেরে বেশ উজ্জ্বসিত পরীমণি। জানালেন প্রীতিলতায় কাজের অভিজ্ঞতা। তিনি বলেন, কাজ করতে করতে নিজেকে প্রীতিলতার চরিত্রে মানিয়ে নিয়েছি।


আরও পড়ুন: সুস্থ হয়ে বাসায় ফিরেছেন আজিজুল হাকিম


পরীমণি অভিনীত সিনেমার সংখ্যা অনেক হলেও তালিকায় নেই ব্যবসাসফল সিনেমা। আর তাই সংখ্যায় নয় ভালো মানের সিনেমাতেই শুধু অভিনয় করতে চান পরি।

সিনেমাটি নিয়ে বেশ আশাবাদি নির্মাতা রাশিদ পলাশ। তিনি বলেন আমি খুবই আশাবাদি সিনেমাটি দর্শকদের ভাল লাগবে।

ইউফরসির ব্যানারে নির্মিত এ সিনেমার কসটিউম ডিজাইনার হিসেবে কাজ করছেন বিবি রাসেল। প্রীতিলতার জন্য গান করেছেন সংগীতিশিল্পী কবির সুমন ও সাব্বির নাসির।

news24bd.tv আহমেদ

মন্তব্য